সবচেয়ে সস্তায় কার্ভড ডিসপ্লের ভালো 5G স্মার্টফোন, দেখুন Amazon Sale এর সেরা ডিল

Update: 2024-10-04 07:56 GMT

এই মুহূর্তে অ্যামাজনে চলছে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল। এই সেলে বিভিন্ন রেঞ্জের স্মার্টফোনের উপর বাম্পার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আমরা ইতিমধ্যেই এই সেলের অনেক লোভনীয় অফারের বিষয়ে জানিয়েছি। এই প্রতিবেদনে Amazon Great Indian Festival সেলে কার্ভড ডিসপ্ল সহ উপস্থিত সেরা 5G ফোনের বিষয়ে বলবো। সেলে ২০ হাজার টাকার কম দামে ডিভাইসগুলি কেনা যাবে। আর লিস্টের সবচেয়ে সস্তা ফোনের দাম ১৫,৯৯৯ টাকা।

কার্ভড ডিসপ্লের সেরা 5G ফোন

Lava Blaze X 5G

অ্যামাজন সেলে Lava Blaze Curve 5G এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৫,৯৯৯ টাকা। এর সাথে ব্যাংক অফার দেওয়া হচ্ছে। ডিভাইসটি ৬.৬৭ ইঞ্চি কার্ভড অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ প্রসেসর, ৬৪ মেগাপিক্সে প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ এসেছে।

iQOO Z9s 5G

iQOO এর এই ফোনে কার্ভড ডিসপ্লে আছে। অ্যামাজনে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৮ টাকা। এই ফোনে আছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০ প্রসেসর সঙ্গে ১২০ হার্টজ 3D কার্ভড অ্যামোলেড ডিসপ্লে। এই হ্যান্ডসেটে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Realme P1 Pro 5G

রিয়েলমির এই ফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৮,৪২৯ টাকা। পারফরম্যান্সের জন্য এতে স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ৬.৭ ইঞ্চির কার্ভড অ্যামোলেড ডিসপ্লে। ফটোগ্রাফির জন্য এতে পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

HONOR X9b 5G

অনারের এই ফোনে আছে এন্ট্রি ড্রপ কার্ভড অ্যামোলেড ডিসপ্লে। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৮ টাকা। ফিচার হিসেবে এই স্মার্টফোনে আছে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ৫৮০০ এমএএইচ ব্যাটারি। এতে স্ন্যাপড্রাগন ৬ জেন ১ চিপসেট দেওয়া হয়েছে।

Tags:    

Similar News