আগামী কাল থেকে শুরু Flipkart সেল, সস্তায় কিনুন iPhone ও Samsung-র এই ফোনগুলি

Update: 2023-08-03 06:59 GMT

সম্প্রতি Amazon ঘোষণা করেছে যে তাদের আসন্ন Great Indian Festival Sale আগামী ৫ আগস্ট থেকে শুরু হবে। অন্যদিকে Flipkart ইতিমধ্যেই জানিয়েছে যে, তারা স্বাধীনতা দিবস উপলক্ষে Big Saving Days Sale আনতে চলেছে। ফ্লিপকার্টের এই সেল ৪ আগস্ট থেকে শুরু হবে এবং চলবে ৯ আগস্ট পর্যন্ত। Flipkart একটি টিজারও প্রকাশ করেছে, যেখানে সেলে কম দামে বিক্রি হতে চলা কয়েকটি ফোনের তালিকা প্রকাশ করা হয়েছে।

Flipkart সেলে সস্তায় পাওয়া যাবে Apple ও Samsung মডেল

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল চলাকালীন iPhone 14 এবং iPhone 11 ভারতে কম দামে পাওয়া যাবে। বর্তমানে, ডিভাইসগুলি যথাক্রমে ৬৮,৯৯৯ টাকায় এবং ৪১,৯৯৯ টাকায় তালিকাভুক্ত। অর্থাৎ এর চেয়েও অনেক কম দামে ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। এছাড়া জনপ্রিয় কিছু 5G ফোনে বিশাল ছাড় দেওয়ার রেকর্ডও রয়েছে এই শপিং সাইটটির। তাই যারা নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা করছেন তারা আগামীকাল পর্যন্ত অপেক্ষা করুন।

ফ্লিপকার্টের টিজার পেজ থেকে আরও জানা গেছে যে, iPhone 14 Plus মডেলের উপরেও ডিসকাউন্ট দেওয়া হবে। উল্লেখ্য, Apple ২০২২ সালে মিনি মডেলের পরিবর্তে প্লাস ভ্যারিয়েন্ট চালু করেছিল। এই ভ্যারিয়েন্টটি আসলে স্ট্যান্ডার্ড iPhone 14 এর মতোই, তবে এতে বড় ডিসপ্লে এবং বড় ব্যাটারি রয়েছে।

আইফোন ছাড়াও সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে Samsung Galaxy S22+। এটি বর্তমানে ৫৯,৯৯৯ টাকায় ফ্লিপকার্টে তালিকাভুক্ত রয়েছে, তবে সেলে এটি আরও কম দামে কেনা যায়। একইভাবে Pixel 6a, Samsung Galaxy Z Flip 3 সহ অন্যান্য ফোনেও ছাড় পাওয়া যাবে। এছাড়া Flipkart Big Saving Days সেলে আর কোন কোন ফোনে ডিসকাউন্ট পাওয়া যাবে তা জানতে আমাদের ওয়েবসাইটে নজর রাখুন।

Tags:    

Similar News