iPhone 16 কে টেক্কা দিতে তৈরি Vivo X200 Pro Mini, সনির ক্যামেরা, ওয়্যারলেস চার্জিং সহ কি নেই

Update: 2024-10-06 11:12 GMT

আগামী ১৪ অক্টোবর চীনে লঞ্চ হতে পারে Vivo X200 সিরিজ। এই সিরিজের প্রো মডেলের একটি Mini ভার্সন থাকবে বলে ইতিমধ্যেই জানা গেছে। এই ডিভাইসটি iPhone 16 মডেলের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে বলে শোনা যাচ্ছে। কয়েকদিন আগে Vivo X200 Pro Mini মডেলের ছবি চীনা মাইক্রোব্লগিং সাইট উইবোতে দেখা গিয়েছিল। আজ আবার এর স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। আসুন iPhone 16 কে টেক্কা দিতে Vivo X200 Pro Mini কী কী ফিচার অফার করতে পারে দেখে নেওয়া যাক।

Vivo X200 Pro Mini স্পেসিফিকেশন ও ফিচার (প্রত্যাশিত)

রিপোর্ট অনুসারে, ভিভো এক্স২০০ প্রো মিনি ফোনে ৬.৩১ ইঞ্চি ১.৫কে রেজোলিউশনের ওএলইডি এলটিপিও ফ্লাট ডিসপ্লে দেখা যাবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এই ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা থাকবে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৪০০ প্রসেসর, ১৬ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫এক্স র‌্যাম ও ১টিবি পর্যন্ত স্টোরেজ। আর ভিভো এক্স২০০ প্রো মিনি অ্যান্ড্রয়েড ১৫ ভিত্তিক অরিজিন ওএস ৫ কাস্টম ওএসে চলবে।

ক্যামেরার কথা বললে, ভিভো এক্স২০০ প্রো মিনি স্মার্টফোনের পিছনে ওআইএস সহ ৫০ মেগাপিক্সেল সনি এলওয়াইটি-৮১৮ প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল স্যামসাং জেএন১ আল্ট্রা ওয়াইড লেন্স ও ওআইএস সহ ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৮৮২ ৩এক্স পেরিস্কোপ টেলিফটো লেন্স দেখা যাবে। এই লেন্স ৩এক্স অপটিক্যাল জুম ও ১০এক্স হাইব্রিড জুম সাপোর্ট করবে।

ব্যাটারি‌ ক্যাপাসিটির কথা বললে, Vivo X200 Pro Mini ডিভাইসে ৫,৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে, যা ৯০ ওয়াট ওয়্যার্ড ও ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। ফোনটি আইপি৬৮ রেটিং সহ আসবে, যা জল ও ধুলো থেকে একে সুরক্ষিত রাখবে। Vivo X200 Pro Mini চারটি রঙে পাওয়া যেতে পারে - হোয়াইট মুনলাইট, নাইট ব্ল্যাক, পিঙ্ক ও গ্রীন।

Tags:    

Similar News