নতুন সফটওয়্যার আপডেট এল Samsung কোম্পানির ফোনে, এবার বাড়বে সিকিউরিটি

Update: 2024-10-06 11:26 GMT

Samsung খুব সম্প্রতি Galaxy S24 FE লঞ্চ করেছে। এটি একটি বাজেট ফ্ল্যাগশিপ স্মার্টফোন, যা সাধ্যের মধ্যে প্রিমিয়াম ফিচার্স অফার করে। ডিভাইসটি এখন বিশ্বজুড়ে বিভিন্ন অফলাইন ও অনলাইন স্টোরের জন্য শিপিং করা হচ্ছে। ক্রেতাদের হাতে পৌঁছনোর আগেই এখন স্মার্টফোনটির প্রথম সফটওয়্যার আপডেট রোলআউট করেছে কোম্পানি।

Samsung Galaxy S24 FE-এর প্রথম আপডেটের ফার্মওয়্যার সংস্করণ S721BXXS2AXI5। স্যামসাং জানিয়েছে, এটি একটি ছোট সফটওয়্যার আপডেট যা বর্তমানে ইউরোপীয় এবং আফ্রিকার বিভিন্ন দেশে রিলিজ করা হচ্ছে। এক কথায়, আপডেটটি কোনও মেজর ফিচার্স বা পরিবর্তন আনছে না। শুধু ৬৭টি সিকিউরিটি ইস্যু ফিক্স করা হয়েছে।

চেঞ্জলগে বলা হয়েছে, নতুন আপডেটটি বাগ ফিক্স এবং পারফরম্যান্স আপগ্রেড করার পাশাপাশি ডিভাইসের স্থিতিশীলতার উন্নতি নিয়ে আসবে। জানিয়ে রাখি, Samsung Galaxy S24 FE মডেলে Android 14 ভিত্তিক OneUI 6.1 কাস্টম স্কিন প্রি-ইনস্টল করা আছে। এটি ব্র্যান্ডের প্রথম Fan Edition ফোন, যা সাতটি অ্যান্ড্রয়েড ওএস আপডেট পাবে।

স্পেসিফিকেশনের কথা বললে, Galaxy S24 FE-তে ৬.৭ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড ২x ডিসপ্লে, ১২০ হার্টজ রিফ্রেশশ রেট, এক্সিনস ২৪০০ই প্রসেসর, ৮ জিবি র‍্যাম + ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ, ৫০ এমপি (মেন) + ৮ এমপি (টেলিফোটো) + ১২ এমপি (আল্ট্রাওয়াইড) ক্যামেরা, ১০ এমপি সেলফি ক্যামেরা, ও ২৭ ওয়াট ফাস্ট চার্জ সহ ৪,৭০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

Tags:    

Similar News