কয়েক ঘন্টার মধ্যে শেষ হচ্ছে Flipkart Sale, ৯ হাজার টাকার কমে কিনুন এই 5G স্মার্টফোন

Update: 2024-10-06 15:54 GMT

আপনি কি ১০ হাজার টাকার কমে স্মুথ ডিসপ্লের 5G স্মার্টফোন কেনার পরিকল্পনা করছেন? তাহলে Infinix HOT 50 5G কিনতে পারেন। আজ শেষ হতে চলা ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে এই ফোনের দাম শুরু হয়েছে ৯,৯৯৯ টাকা থেকে। আর এটি ইনফিনিক্সের ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে সহ সবচেয়ে সস্তা ফোন। স্মার্টফোনটি মাত্র ৭.৮৮ মিলিমিটার পুরু এবং এতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা উপস্থিত।

Infinix HOT 50 5G এর সমস্ত ভ্যারিয়েন্টের দাম

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল আজ শেষ হচ্ছে। এই সেলে ইনফিনিক্সের ডিভাইসটির ৪ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৯,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ১০,৯৯৯ টাকা।

এছাড়া ফ্লিপকার্ট সেলে এর সাথে বিভিন্ন অফার দেওয়া হচ্ছে। যেমন এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে ১,২৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। আর ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে দেওয়া হবে ৫ শতাংশ ক্যাশব্যাক। এর সাথে ৭,৮০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে।

Infinix HOT 50 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ইনফিনিক্স হট ৫০ ৫জি ফোনে আছে ৬.৭ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, এইচডি প্লাস রেজোলিউশন এবং ৪৮০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করে। এই ডিসপ্লেটি প্যান ওয়েট টাচ প্রযুক্তি সমর্থন সহ এসেছে, তাই ভেজা হাতে টাচে ক্লিক করলেও কাজ করবে।

ফটোগ্রাফির জন্য, Infinix HOT 50 5G ডিভাইসে দুটি রিয়ার ক্যামেরা উপস্থিত, এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে। আর সেলফির জন্য পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পারফরম্যান্সের জন্য এতে মালি জি-৫৭ এমসি২ জিপিইউ সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক এক্সওএস ১৪.৫ কাস্টম স্কিনে চলে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। তবে ফোনের বক্সে ১০ ওয়াটের চার্জার পাওয়া যাবে।

এই স্মার্টফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল আছে ডুয়েল সিম, ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৫, ব্লুটুথ ৫.৪ এবং জিপিএস সাপোর্ট। সিকিউরিটির জন্য এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

Tags:    

Similar News