Infinix Hot 50i 4G মাত্র 9 হাজার টাকায় 50 এমপি ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল

Update: 2024-10-07 07:50 GMT

ইনফিনিক্স আজ তাদের হট সিরিজের নতুন স্মার্টফোন হিসেবে Infinix Hot 50i 4G লঞ্চ করল। এর আগে এই সিরিজের অধীনে Infinix Hot 50 5G ও Infinix Hot 50 4G বাজারে এসেছিল। নয়া এই ফোনের দাম রাখা হয়েছে ৯,০০০ টাকার কাছাকাছি। আর ফিচার হিসেবে Infinix Hot 50i 4G ডিভাইসে পাওয়া যাবে এইচডি প্লাস এলসিডি, ৪৮ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা, মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২টিবি স্টোরেজ সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Infinix Hot 50i 4G প্রাইস বা দাম

ইনফিনিক্স হট ৫০আই ৪জি ফোনটি ৪ জিবি ও ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ও ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। এর দাম শুরু হয়েছে প্রায় ১১০ ডলার বা প্রায় ৯,২০০ টাকা থেকে। ইনফিনিক্স হট ৫০আই ৪জি চারটি কালারে এসেছে - স্লিক ব্ল্যাক, সাগা গ্রীন, টাইটেনিয়াম গ্রে ও ড্রিমি পার্পেল।

Infinix Hot 50i 4G স্পেসিফিকেশন ও ফিচার

ইনফিনিক্স হট ৫০আই ৪জি মডেলে ৬.৭ ইঞ্চি এইচডি প্লাস (১৬০০ x ৭২০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে আছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও জি৮১ প্রসেসর ও ৬ জিবি পর্যন্ত র‌্যাম দেওয়া হবে। আর ফোনটি ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ২টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে, সেলফি ও ভিডিও কলিংয়ের Infinix Hot 50i 4G স্মার্টফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আর এর পিছনে এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা বর্তমান। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক এক্সওএস ১৪ কাস্টম স্কিনে চলবে।

ইনফিনিক্সের এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ডিভাইসটি আইপি৫৪ রেটিং সহ এসেছে, যা জল ও ধুলো থেকে সুরক্ষা দেবে।

Tags:    

Similar News