iTel Flip 1 মাত্র 2499 টাকায় লেদার ব্যাক প্যানেল সহ ভারতে লঞ্চ হল, ফুল চার্জে 7 দিন পর্যন্ত চলবে

Update: 2024-10-07 13:34 GMT

iTel Flip 1 আজ ভারতে লঞ্চ হল। এটি দেশের অন্যতম সস্তা ফ্লিপ ফোন, যার দাম রাখা হয়েছে ২,৫০০ টাকার কম। যেকারণে এই ফিচার ফোনের ট্যাগ লাইন রাখা হয়েছে 'দ্য বস ফোন।' iTel Flip 1 ডিভাইসে অ্যাডভান্সড ফ্লিপ ফাংশন উপস্থিত। আর এই ফ্লিপ ফোনে প্রিমিয়াম লেদার ব্যাক প্যানেল ও গ্লাস ডিজাইন কিপ্যাড দেওয়া হয়েছে, যা এর লুককে খুবই দর্শনীয় করে তুলেছে। আর আইটেলের তরফে বলা হয়েছে ফুল চার্জে এটি ৭ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে।

iTel Flip 1 ভারতে প্রাইস বা দাম

ভারতে আইটেল ফ্লিপ ১ এর দাম রাখা হয়েছে ২,৪৯৯ টাকা। যদিও এই মূল্য কত জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের তা এখনও প্রকাশ করা হয়নি। তবে এটি তিনটি রঙে পাওয়া যাবে বলে জানা গেছে। শীঘ্রই অফলাইন রিটেল স্টোর ও অনলাইন ই-কমার্স সাইটে এই ফ্লিপ ফোনের বিক্রি শুরু হবে।

iTel Flip 1 ফিচার ও স্পেসিফিকেশন

আইটেল ফ্লিপ ১ হ্যান্ডসেটের সামনে দেখা যাবে ২.৪ ইঞ্চি ডিসপ্লে। আর ফটোগ্রাফির জন্য এতে ভিজিএ ক্যামেরা পাওয়া যাবে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে আছে ব্লুটুথ এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। ফোনটিতে ভয়েস অ্যাসিস্ট্যান্সের জন্য কিং ভয়েস ফিচার দেওয়া হয়েছে।

ব্যাটারির কথা বললে iTel Flip 1 ফিচার ফোনে ১২০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি ৭ দিন পর্যন্ত ব্যাকআপ দেবে। এর ব্যাটারি নন-রিমুভেবল। উল্লেখ্য এই ডিভাইসে ১৩টি ভারতীয় ভাষা সাপোর্ট করে।

যারা ফোনের কি-প্যাড পছন্দ করেন, তাদের এটি পছন্দ হবে। এই ফ্লিপ ডিভাইসে ২ হাজার কন্টাক্ট ও ১০০টি মেসেজ সেভ থাকবে। ইন্টারনেট ব্যবহারের জন্য এতে Opera Mini ব্রাউজার রয়েছে। এছাড়া বিনোদনের জন্য এতে ওয়্যারলেস এফএম রেডিও উপস্থিত।

Tags:    

Similar News