Lava Agni 3 আজ ভারতে লঞ্চ হচ্ছে, আইফোনের মতো ক্যামেরা কন্ট্রোল বাটন সহ থাকবে ডুয়েল ডিসপ্লে

Update: 2024-10-04 07:40 GMT

Lava Agni 3 স্মার্টফোন আজ ভারতে লঞ্চ হচ্ছে। সংস্থার তরফে এরজন্য একটি অনলাইন লঞ্চ ইভেন্টের আয়োজন করা হয়েছে। সংস্থার তরফে জানানো হয়েছে যে, এই ফোনের দাম রাখা হবে ৩০,০০০ টাকার কম। আবার Lava Agni 3 ডুয়েল ডিসপ্লে সহ আসবে। সেকেন্ডারি ডিসপ্লে ক্যামেরা মডিউলের পাশে অবস্থিত থাকবে, যা নোটিফিকেশন, আবহাওয়া সহ বিভিন্ন তথ্য দেখাবে। এদিকে লঞ্চের কয়েক ঘন্টা আগে টিপস্টার সুধাংশু আম্ভোরে Lava Agni 3 এর প্রায় সম্পূর্ণ স্পেসিফিকেশন ফাঁস করেছেন।

Lava Agni 3 এর লঞ্চ ইভেন্ট সরাসরি এখান থেকে দেখুন

আগেই বলেছি লাভা অগ্নি ৩ লঞ্চের জন্য একটি ইভেন্টের আয়োজন করা হয়েছে। এই ইভেন্ট শুরু হবে দুপুর ১২টা থেকে। সংস্থার অফিসিয়াল ইউটিউব চ্যানেল এবং ওয়েবসাইট থেকে লঞ্চ ইভেন্টটি দেখা যাবে। এছাড়া নীচে দেওয়া লিঙ্ক থেকেও লঞ্চ ইভেন্টটি সরাসরি আপনারা দেখতে পারবেন।


Full View


Lava Agni 3 5G স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টার ও অন্যান্য রিপোর্ট মারফত জানা গেছে লাভা অগ্নি ৩ ফোনে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হবে ডাইমেনসিটি ৭৩০০এক্স চিপসেট। ডিভাইসটির সামনে ১.৫কে রেজোলিউশন সহ ৬.৭ ইঞ্চি কার্ভড এজ অ্যামোলেড প্যানেল দেখা যাবে। আর পিছনে থাকবে ১.৭ ইঞ্চি ওএলইডি স্ক্রিন। ফোনটি নীল এবং সাদা রঙে পাওয়া যাবে।



এদিকে Lava Agni 3 ফোনটি ৮ জিবি এলপিডিডিআর৫ র‌্যাম ও ১২৮ জিবি/ ২৫৬ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ সহ পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ ব্যাটারি দেওয়া হবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলবে।

ক্যামেরার কথা বললে, Lava Agni 3 এর পিছনে ওআইএস সহ ৫০ মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ৮ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা থাকবে। আর সেলফি ও ভিডিও কলের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়া ফোনটি ডলবি অ্যাটমস সহ ডুয়াল স্পিকার, অ্যাকশন বাটন এবং ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে আসবে।

Tags:    

Similar News