Vivo X200 সিরিজ লঞ্চ হতেই আরেক বড় খবর, ফাঁস Oppo Find X8-এর অফিশিয়াল ছবি

Oppo Find X8 সিরিজের ফোনগুলি চলতি মাসের শেষের দিকে বাজারে আসতে চলেছে। লঞ্চের আগে এখন ফাঁস হল এই লাইনআপের ডিভাইসগুলির ডিজাইন রেন্ডার, যা এগুলির সম্পূর্ণ ডিজাইন এবং কালার অপশনগুলি তুলে ধরেছে

Update: 2024-10-15 08:51 GMT

ওপ্পো আগামী ২৪ অক্টোবর একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে, যেখানে কোম্পানিটি Oppo Find X8, Oppo Find X8 Pro, Oppo Pad 3 Pro, Oppo Enco X3 টিডব্লিউএস (TWS) ইয়ারবাড এবং Oppo Watch X স্মার্টওয়াচের একটি নতুন ভ্যারিয়েন্ট সহ একাধিক ডিভাইস উন্মোচন করতে চলেছে। চীনা ব্র্যান্ডটি গত কয়েকদিন ধরে Dimensity 9400 প্রসেসর চালিত Find X8 সিরিজের ডিজাইন এবং মূল বৈশিষ্ট্যগুলি টিজ করছে। তবে এখনও, অফিসিয়াল ইমেজগুলির কোনওটিই ফোনগুলির সম্পূর্ণ ডিজাইন প্রকাশ করেনি। তবে এখন এক নির্ভরযোগ্য টিপস্টার Oppo Find X8 এবং Oppo Find X8 Pro মডেলের অফিসিয়াল রেন্ডারগুলি ফাঁস করেছেন, যা এই ফোনগুলির ডিজাইনটি সমস্ত দিক থেকে স্পষ্টভাবে তুলে ধরেছে।

সামনে এল Oppo Find X8 এবং Oppo Find X8 Pro ফোনের ডিজাইন

টিপস্টার ইভান ব্লাস দ্বারা প্রকাশিত ওপ্পো ফাইন্ড এক্স৮ এর ছবিগুলি প্রকাশ করেছে যে এটি চারটি শেডে পাওয়া যাবে - ব্ল্যাক, হোয়াইট, ব্লু এবং পিঙ্ক। অন্যদিকে, ওপ্পো ফাইন্ড এক্স৮ প্রো মডেলের রেন্ডারগুলি নিশ্চিত করে যে এটি ব্ল্যাক, হোয়াইট এবং ব্লু-এর মতো শেডগুলিতে প্রকাশিত হবে।




 


Oppo Find X8 সিরিজের ফোনগুলি চলতি মাসের শেষের দিকে বাজারে আসতে চলেছে। লঞ্চের আগে এখন ফাঁস হল এই লাইনআপের ডিভাইসগুলির ডিজাইন রেন্ডার, যা এগুলির সম্পূর্ণ ডিজাইন এবং কালার অপশনগুলি তুলে ধরেছে

রিপোর্ট অনুযায়ী, ওপ্পো ফাইন্ড এক্স৮ হবে ৬.৬ ইঞ্চির ডিসপ্লে সহ একটি ছোট ডিভাইস, যেখানে প্রো ভ্যারিয়েন্টে ৬.৭৮ ইঞ্চির স্ক্রিন রয়েছে। যদিও ডিসপ্লেগুলি ফ্ল্যাট দেখায়, তবে এগুলিতে আসলে একটি মাইক্রো-কোয়াড-কার্ভড ডিজাইন রয়েছে। দেখা গেছে, উভয়েরই সমান আকারের আল্ট্রা-স্লিম বেজেল আছে বলে মনে করা হচ্ছে।

Oppo Find X8 এর প্রান্তগুলি ফ্ল্যাট দেখায়, যেখানে ‘Pro’ সংস্করণের প্রান্তগুলিতে সামান্য কার্ভ রয়েছে৷ উভয় স্মার্টফোনেরই বাম ধারে একটি অ্যালার্ট স্লাইডার রয়েছে, যেখানে ডানদিকে একটি ভলিউম রকার এবং একটি পাওয়ার বাটন বিদ্যমান। Oppo Find X8 Pro মডেলে একটি অতিরিক্ত কুইক ক্যাপচার বাটনও রয়েছে, যেটিকে লিনিয়ার মোটর দিয়ে সজ্জিত একটি ক্যাপাসিটিভ বাটন বলা হয়। এটি iPhone 16 সিরিজে উপলব্ধ ক্যামেরা কন্ট্রোল বাটনের মতো কাজ করবে বলে আশা করা হচ্ছে।

Oppo Find X8 এবং Find X8 Pro ফোনের ওপরের প্রান্তে একাধিক ছিদ্র রয়েছে। এগুলি স্পিকার, সেকেন্ডারি মাইক্রোফোন এবং একটি আইআর ব্লাস্টারের জন্য হতে পারে। উভয় ফোনের নিচের দিকে একটি সিম স্লট, একটি ইউএসবি-সি পোর্ট, একটি মাইক্রোফোন এবং একটি স্পিকার রয়েছে৷

উভয় হ্যান্ডসেটেরই রিয়ার প্যানেলের মাঝখানে একটি হ্যাসেলব্লাড (Hasselblad) লোগো সহ একটি বিশাল গোলাকার ক্যামেরা মডিউল রয়েছে। Oppo Find X8-এ একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে, যেখানে প্রো মডেলটি চারটি ক্যামেরা দিয়ে গঠিত, যার মধ্যে দুটি হল পেরিস্কোপ টেলিফটো লেন্স। উভয় স্মার্টফোনে একটি এলইডি ফ্ল্যাশ ওপরের-বাম কোণে মডিউলের বাইরে অবস্থান করছে।

Tags:    

Similar News