সেলে দারুণ ছাড়, Samsung Galaxy M55s 5G স্মার্টফোনের দাম 2,000 টাকা কমল

Update: 2024-10-04 07:22 GMT

Samsung Galaxy M55s 5G গত মাসে ভারতে লঞ্চ হয়েছে। সুন্দর স্পেসিফিকেশন ও ডিজাইনের জন্য ফোনটি ক্রেতাদের থেকে ভাল সাড়া পেয়েছে। এবার আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে বাম্পার ডিসকাউন্টে ডিভাইসটি কেনার সুযোগ এসে গেল। চলুন দেখে নিই, স্যামসাংয়ের এই নতুন ফোনটি কত টাকা সস্তায় কেনা যাচ্ছে।

Samsung Galaxy M55s 5G-এর ৮ জিবি র‍্যাম + ২৮৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ২২,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। আমাজন এখন এই মডেলটির উপর ২,০০০ টাকার কুপন অফার করছে। ফলে ২০,৯৯৯ টাকায় ফোনটি আপনি কিনতে পারবেন। আবার ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভার্সনের উপরেও ২,০০০ টাকার কুপন অফার করা হচ্ছে।




 


১৯,৯৯৯ টাকা মূল্যের এই ভ্যারিয়েন্টটি এখন আপনি ১৭,৯৯৯ টাকায় পকেটস্থ করতে পারবেন। তবে মনে রাখবেন এই কুপন যে কোনও সময় বন্ধ হতে পারে। ফলে ডিসকাউন্টে নতুন ফোন কেনার ইচ্ছা থাকলে এখনই আমাজনে অর্ডার দেওয়া উচিত বলে আমরা মনে করি।

Samsung Galaxy M55s 5G স্পেসিফিকেশন

স্যামসাং এই ৫জি ফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন সহ ৫০+৮+২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৭ জেন ১ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং রেখেছে।

Tags:    

Similar News