Samsung W25 Fold and W25 Flip Renders Revealed: Samsung-এর নতুন চমক, অসাধারণ লুকসের সঙ্গে আনছে দুর্ধর্ষ স্মার্টফোন

Update: 2024-10-25 10:50 GMT

স্যামসাং চীনা মার্কেটে Samsung W25 এবং Samsung W25 Flip নামে তাদের ফোল্ডেবল ডিভাইসগুলি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এই ডিভাইস দুটিকে নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়ে গিয়েছে, যা এগুলির ডিজাইন এবং স্পেসিফিকেশনের আভাস দেয়। আর এখন কিছু রেন্ডার প্রকাশ্যে এসেছে, যা দেখিয়েছে যে এই মডেলগুলিতে সাধারণ মসৃণ ফিনিশের পরিবর্তে দুই পাশে একটি স্বতন্ত্র প্যাটার্ন সহ ডাব্লিউ-সিরিজের ক্লাসিক ব্ল্যাক-অ্যান্ড-গোল্ড অ্যাকসেন্ট রয়েছে। আপকামিং স্যামসাং ডাব্লিউ২৫ এবং স্যামসাং ডাব্লিউ২৫ ফ্লিপ ডিভাইস দুটি কেমন হবে, আসুন জেনে নেওয়া যাক।

স্যামসাং ডাব্লিউ২৫ ফোল্ড এবং স্যামসাং ডাব্লিউ২৫ ফ্লিপ ফোনের ডিজাইন

স্যামসাং ডাব্লিউ২৫ হল একটি বুক-স্টাইল ফোল্ডেবল যা গ্যালাক্সি জেড ফোল্ড স্পেশাল এডিশনের ডিজাইন অনুসরণ করবে। বিশেষ সংস্করণটি স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৬ এর একটি ভ্যারিয়েন্ট, যা দক্ষিণ কোরিয়ার বাজারেই সীমাবদ্ধ। অন্যদিকে, স্যামসাং ডাব্লিউ২৫ ফ্লিপকে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৬-এর আদলে তৈরি করা হবে বলে জানা গেছে। উভয় ডিভাইসই স্যামসাংয়ের ডব্লিউ-সিরিজে দেখা মার্জিত শৈলীর সাথে সামঞ্জস্যপূর্ণ। এগুলি মেটাল ফ্রেম এবং ক্যামেরা বাম্প বরাবর গোল্ড হাইলাইট সহ প্রিমিয়াম নান্দনিকতা প্রদর্শন করবে।

স্যামসাং ডাব্লিউ২৫ ফোল্ড এবং স্যামসাং ডাব্লিউ২৫ ফ্লিপ ফোনের বৈশিষ্ট্য (প্রত্যাশিত)

স্যামসাং ডাব্লিউ২৫ জেড ফোল্ড স্পেশাল এডিশনের মতোই স্পেসিফিকেশন অফার করতে চলেছে। অর্থাৎ এতে ৬.৫ ইঞ্চির কভার স্ক্রিন এবং ৮.০ ইঞ্চির ইনার স্ক্রিন থাকবে, যা রেগুলার স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৬-এর ৬.৩ ইঞ্চি এবং ৭.৬ ইঞ্চির ডিসপ্লের তুলনায় বড়। ডিভাইসটিতে শক্তিশালী ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে, যা সাধারণ স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৬ ফোনে থাকা স্ট্যান্ডার্ড ৫০ মেগাপিক্সেলের সেন্সর প্রতিস্থাপন করবে, তবে এতে এস পেন (S Pen) সাপোর্ট অন্তর্ভুক্ত থাকবে না। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর দ্বারা চালিত স্যামসাং ডাব্লিউ২৫ ফোনের লক্ষ্য হল অন্যান্য ফ্ল্যাগশিপ ফোল্ডেবলের সাথে সামঞ্জস্য রেখে যুক্তিসঙ্গতভাবে ভাল পারফরম্যান্স প্রদান করা।

এদিকে, স্যামসাং ডাব্লিউ২৫ ফ্লিপ স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৬-এর মূল বৈশিষ্ট্য বজায় রাখবে বলে আশা করা হচ্ছে। এতে ৩.৪ ইঞ্চির কভার ডিসপ্লে সহ ৬.৭ ইঞ্চির ফোল্ডিং স্ক্রিন অন্তর্ভুক্ত থাকবে। Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসর দ্বারা চালিত ডিভাইসটিতে সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ থাকতে পারে। স্যামসাং ডাব্লিউ২৫ ফ্লিপের রিয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ও একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং সেলফির জন্য ফোনের সামনে একটি ১০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করবে। তবে, বস্তুগত পার্থক্যের কারণে স্যামসাং ডাব্লিউ২৫ ফ্লিপ স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৬ (১৮৭ গ্রাম) মডেলের থেকে সামান্য ভারী হবে বলে মনে করা হচ্ছে, এর ওজন ১৯৮ গ্রাম হতে পারে।

Tags:    

Similar News