ফ্ল্যাগশিপ স্মার্টফোনের শখ পূরণের সুবর্ণ সুযোগ, 22,000 টাকা ছাড়ে পাওয়া যাচ্ছে Xiaomi 14

Update: 2024-10-05 06:39 GMT

অক্টোবর মাসটাই নতুন ফোন কেনার জন্য বেছে নিচ্ছে নতুন প্রজন্ম। কারণ এই সময় অনলাইন সেলে বিপুল সস্তায় বিক্রি হয় বিভিন্ন নামী দামী স্মার্টফোন। আজ তেমনই একটি মডেলের কথা বলবো আপনাদেরকে। ৫০,০০০ টাকার মধ্যে বেস্ট ডিল হিসাবে হাজির হয়েছে Xiaomi 14। এটি আমাজন গ্রেট ইন্ডিয়ান সেলে বিপুল ছাড়ে বিক্রি হচ্ছে।

Xiaomi 14 ফোনে কী কী অফার মিলছে

Xiaomi 14 বর্তমানে আমাজনে ৪৭,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। শুনলে অবাক হবেন, এই ফ্ল্যাগশিপ ডিভাইস ভারতে ৬৯,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। এটি ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম। অর্থাৎ ২২,০০০ টাকায় সস্তায় কেনার সুযোগ পাচ্ছেন আপনি। এবার আসবো অফারের প্রসঙ্গে।

নো কস্ট ইএমআই অপশনে শাওমি ১৪-এর উপর ৫০০ টাকা ডিসকাউন্ট দিচ্ছে আমাজন। আবার এক্সচেঞ্জ অফার ধরে স্মার্টফোনটি ৪১,৯০০ টাকায় পকেটস্থ করা যাবে। এক কথায়, ৪২,০০০ টাকার মধ্যে শাওমির ফ্ল্যাগশিপ মডেলটি এই মুহূর্তে সেরা ডিল হিসাবে মনে করা হচ্ছে।

Xiaomi 14 স্পেসিফিকেশন

শাওমি ১৪ মডেলে ডলবি ভিশন, এইচডিআর১০+, ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চি এলটিপিও ওলেড ডিসপ্লে, অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন সহ ৫০+৫০+৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর, ৯০ ওয়াট ওয়্যারড এবং ৫০ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৬১০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

Tags:    

Similar News