গোল অ্যামোলেড ডিসপ্লে সহ লঞ্চ হল Vivo Watch 3 স্মার্টওয়াচ, রয়েছে ব্লুটুথ কলিং

By :  techgup
Update: 2024-09-21 10:49 GMT

চীনের পর এবার ফিলিপাইনে লঞ্চ হল Vivo Watch 3 স্মার্টওয়াচ। চীনা ভ্যারিয়েন্টের মতো একই ফিচার সহ স্মার্ট ঘড়িটি গ্লোবাল মার্কেটে এসেছে। এতে গোলাকার ডায়েল দেখা যাবে, যা খুব স্টাইলিস। Vivo Watch 3 এর ওজন মাত্র ৩৬ গ্রাম এবং ফুল চার্জে এটি ১৬ ঘন্টা পর্যন্ত চলবে। চলুন স্মার্টওয়াচটির দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

Vivo Watch 3 স্মার্টওয়াচের গ্লোবাল ভ্যারিয়েন্টের দাম

ভিভো ওয়াচ ৩ এর লেদার স্ট্র্যাপ সহ মুন হোয়াইট ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ পেসো (প্রায় ২২,৫০০ টাকা), আর রাবার স্ট্র্যাপ সহ অ্যাস্ট্রেয়েড ব্ল্যাক ভ্যরিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ১৩,৯৯৯ পেসো (প্রায় ২১,০০০ টাকা)।

Vivo Watch 3 স্মার্টওয়াচের ফিচার ও স্পেসিফিকেশন

ভিভো ওয়াচ ৩ স্মার্টওয়াচে আছে ১.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যার রেজোলিউশন ৪৬৬x৪৬৬ পিক্সেল। এতে অলওয়েজ অন ডিসপ্লে সাপোর্ট। এতে ৮-চ্যানেল হার্ট রেট ও ১৬-চ্যানেল ব্লাড অক্সিজেন ট্র্যাকিংয়ের সুবিধা আছে। আবার স্মার্ট ঘড়িটি স্ট্রেস লেভেল ট্র্যাক করতে, নয়েজ ট্র্যাক করতে এবং স্লিপ ট্র্যাক করতে পারে।

Vivo Watch 3 স্মার্টওয়াচে ১০০টি স্পোর্টস মোড সাপোর্ট করবে। আবার এতে ব্লুটুথ কলিং, মিউজিক কন্ট্রোল এবং এনএফসি প্রভৃতি সাপোর্ট করবে। ব্লুটুথ মোডে এর ব্যাটারি ১৬ দিন পর্যন্ত ব্যাকআপ দেবে।

Tags:    

Similar News