Xiaomi: শাওমির নয়া চমক OLED ট্যাবলেট, 24 জিবি র‍্যাম ও 10,000mah ব্যাটারি তাক লাগাবে

By :  techgup
Update: 2024-09-01 11:04 GMT

Xiaomi বর্তমানে তাদের নেক্সট জেনারেশন ট্যাবের উপর কাজ করছে, যার নাম Pad 7 সিরিজ। এটি সংস্থার ফ্ল্যাগশিপ ট্যাবলেট লাইনআপ হিসাবে আসছে। লঞ্চ হতে পারে অক্টোবরের মাঝামাঝি সময়ে। এই ট্যাব সম্পর্কে ইতিমধ্যেই নানা তথ্য সামনে এসেছে। এখন একটি রিপোর্ট Xiaomi Pad 7 সিরিজ সম্পর্কে আরও কিছু বিবরণ প্রকাশ করেছে।

বিখ্যাত চীনা টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের দাবি, Pad 7 সিরিজে তিনটি ট্যাবলেট থাকবে। শাওমি প্রথম দু'টি মডেল Snapdragon 8 Gen 3 লিডিং ভার্সনের সঙ্গে লঞ্চ করবে। এই ট্যাব দু'টিতে এলসিডি ডিসপ্লে ব্যবহার করা হবে। ডিসপ্লের সাইজ 11 থেকে 12 ইঞ্চির মধ্যে থাকবে।

আরও পড়ুন: সস্তা ফোনেও 512 জিবি স্টোরেজ? P সিরিজের হাত ধরে বড় সিদ্ধান্ত নিতে পারে Realme

Xiaom Pad 7 সিরিজের তৃতীয় ট্যাবলেট 11 ইঞ্চি OLED ডিসপ্লের সঙ্গে আসবে, যা 144 হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এতেও Snapdragon 8 সিরিজের সাব-ফ্ল্যাগশিপ চিপসেট থাকতে দেখা যাবে। সেটা Snapdragon 8 Gen 2 বা 8 Gen 3 হতে পারে। 24 জিবি র‍্যাম পাওয়া যাবে বলেও জল্পনা শোনা যাচ্ছে। সফটওয়্যার হিসাবে HyperOS 2.0 প্রি-লোড করা থাকবে।

আরও পড়ুন: Xiaomi Pad 7: আইপ্যাড ভুলে যাবেন, চোখ কপালে উঠবে শাওমির ট্যাবের ফিচার্স শুনলে

ডিজাইনের নিরিখে, Pad 6 সিরিজের মতো দেখতে হবে। পাওয়ার ব্যাকআপের জন্য 10,000mAh ক্যাপাসিটির পাওয়ারফুল ব্যাটারি থাকার সম্ভাবনা Xiaomi Pad 7 সিরিজে। এটি 120W ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে। অক্টোবরের মধ্যে শাওমির এই অত্যাধুনিক ট্যাবলেট লাইনআপ লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে।

Tags:    

Similar News