সুখবর, Samsung Galaxy M51 ফোনের জন্য এল অ্যান্ড্রয়েড ১১ আপডেট

By :  PUJA
Update: 2021-03-07 05:15 GMT

গতবছর Samsung এর M সিরিজের সবচেয়ে দামি ফোন হিসাবে লঞ্চ হয়েছিল Galaxy M51। লঞ্চের সময় এই ফোনে ছিল অ্যান্ড্রয়েড ১০ (Android 10) ভিত্তিক ওয়ান ইউআই কোর ২.১ (One UI Core 2.1) কাস্টম ওএস। এবার এই ফোনের জন্য অ্যান্ড্রয়েড ১১ (Android 11) আপডেট আনা হল। যদিও মনে রাখবেন এই আপডেট ওয়ান ইউআই কোর ৩.১ (One UI 3.1) ভিত্তিক। নতুন এই আপডেটে Samsung Galaxy M51 ফোনে উন্নত সিঙ্গেল টেক, অবজেক্ট ইরেজার টুল, মাল্টি মাইক রেকর্ডিং, আই কমফোর্ড শিল্ড মোড, প্রাইভেট শেয়ার এর মত ফিচার যুক্ত হবে।

প্রসঙ্গত দক্ষিণ কোরিয়ান কোম্পানিটির অন্যান্য বাজেট ফোনের মত স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনটিও ওয়ান ইউআই কোর ২.১ এর পর ওয়ান ইউআই কোর ২.৫ আপডেট পাইনি। এমনকি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ান ইউআই কোর ৩.০ আপডেটও আসেনি এই ফোনের জন্য। বরং ফোনটির জন্য সরাসরি ওয়ান ইউআই কোর ৩.১ আপডেট রোল আউট করা হল।

SamMobile এর রিপোর্ট অনুযায়ী, আপাতত Samsung Galaxy M51 এর রাশিয়ার ইউজাররা নতুন আপডেট পেতে শুরু করেছে। যদিও শীঘ্রই অন্যান্য অঞ্চলের ইউজারদের জন্য এই আপডেট আনা হবে। রিপোর্টে বলা হয়েছে এই আপডেটের ফার্মওয়্যার ভার্সন M515FXXU2CUB7। এর সাথে ফোনটি মার্চ মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচও পাবে।

আপনি যদি গ্যালাক্সি এম৫১ ব্যবহার করেন তাহলে ফোনের Settings > Software update > Download and install স্টেপগুলি ফলো করে, আপনার ফোনে OTA আপডেট এসেছে কিনা চেক করতে পারেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Tags:    

Similar News