Reliance Jio-র এই প্ল্যানে ৯০ টাকা লাভ, রোজ ১.৫ জিবি ও কল সহ পাবেন ৮৪ দিনের ভ্যালিডিটি

Update: 2024-10-16 08:24 GMT

গত জুলাইয়ে Reliance Jio তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে। এরপরে সংস্থাটি পুরানো কিছু প্ল্যান পুরোপুরি বন্ধ করেছে আবার কিছু নতুন প্রিপেড প্ল্যান এনেছে। তাই এখনও অনেকেই আছেন যারা বুঝে উঠতে পারছেন না যে কোন রিচার্জ প্ল্যানটি তার জন্য সেরা হবে। এই কারণে এখানে আমরা Jio-র দুটি ৮৪ দিনের প্ল্যানের তুলনা করতে চলেছি।

এই দুটি প্ল্যানের দামের মধ্যে প্রায় ৯০ টাকার পার্থক্য রয়েছে এবং এগুলিতে ডেটা, কল, এসএমএস সুবিধা পাওয়া যাবে। তবে কিছু ক্ষেত্রে পার্থক্য রয়েছে। তাই আসুন Jio-র এই দুই প্ল্যানের দাম ও কোনটি বেশি সুবিধা দিচ্ছে দেখে নেওয়া যাক।

রিলায়েন্স জিও-র ৭৯৯ টাকা রিচার্জ প্ল্যান

জিও-র ৭৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা ৮৪ দিন ধরে রোজ ১০০টি এসএমএস এবং ১.৫ জিবি ডেটা পাবেন। আবার সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা রয়েছে। এছাড়াও গ্রাহকরা ৭৯৯ টাকার এই প্ল্যান‌ রিচার্জ করলে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড ব্যবহার করতে পারবেন।

জিও-র ৮৮৯ টাকার রিচার্জ প্ল্যান

জিও-র ৮৮৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটিও ৮৪ দিন। এখানেও প্রতিদিন ১০০টি এসএমএস ও ১.৫ জিবি ডেটা দেওয়া হয়। এর সাথে আনলিমিটেড কলিংয়ের সুবিধাও রয়েছে। আবার গ্রাহকরা ৮৮৯ টাকার প্ল্যান রিচার্জ করলে Jio Saavn Pro এর সাবস্ক্রিপশন পাবেন। সাথে‌ রয়েছে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড ব্যবহারের সুবিধা।

জিও ৭৯৯ বনাম ৮৮৯ টাকার রিচার্জ প্ল্যান

ফলে আমরা দেখলাম জিও-র ৭৯৯ টাকার ও ৮৮৯ টাকার রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। আর এখানে একই ডেটা, কলিং ও এসএমএস বেনিফিট পাওয়া যায়। কিন্তু শেষের প্ল্যানটি রিচার্জ করলে অতিরিক্ত হিসেবে সংস্থাটি Jio Saavn Pro এর সাবস্ক্রিপশন দিচ্ছে। ফলে আপনি যদি বিজ্ঞাপন ছাড়া গান শুনতে ভালোবাসেন তাহলে ৮৮৯ টাকার প্ল্যনটি রিচার্জ করুন। অন্যথায় ৭৯৯ টাকার জিও প্ল্যান আপনার জন্য বেস্ট হবে।

Tags:    

Similar News