ফটো বদলালেই চলে যাবে ব্লু টিক, ফের চালু হল Twitter Blue সাবস্ক্রিপশন সার্ভিস

Avatar

Published on:

Twitter Blue Service Re Launched

মাইক্রো ব্লগিং সাইট Twitter ফের তাদের পেইড প্রিমিয়াম ভেরিফিকেশন সার্ভিস ‘টুইটার ব্লু’ লঞ্চ করল। কিছু পরিবর্তন সহ সোমবার অর্থাৎ আজ থেকে এই পরিষেবা চালু করেছে সংস্থা। সংস্থাটি জানিয়েছে, ব্যবহারকারীরা এখন টুইটার ব্লু -এর সাবস্ক্রিপশন কিনতে পারবেন, যাতে তারা একটি ব্লু ভেরিফায়েড অ্যাকাউন্ট এবং বিশেষ ফিচার পাবেন। ভুয়ো অ্যাকাউন্টের সমস্যার জন্য এই পরিষেবা চালু করেও বন্ধ করা হয়েছিল।

আইফোন ব্যবহারকারীদের আরও বেশি টাকা দিতে হবে

শনিবার এই পরিষেবা ফের চালু করার কথা জানিয়েছিল টুইটার। একটি ব্লগে তারা লিখেছে, ‘আমরা সোমবার থেকে টুইটার ব্লু পুনরায় চালু করছি। ওয়েব ব্যবহারকারীদের সাবস্ক্রিপশনের জন্য প্রতি মাসে ৮ ডলার (প্রায় ৬৬০ টাকা) এবং আইওএস ব্যবহারকারীদের ব্লু চেকমার্ক সহ অন্যান্য সাবস্ক্রাইবার ওনলি ফিচার পেতে প্রতি মাসে ১১ ডলার (প্রায় ৯০৮ টাকা) প্রদান করতে হবে। সাবস্ক্রিপশন নেওয়ার পরে, “আপনি টুইট এডিট, ১০৮০পি ভিডিও আপলোড, রিডার মোড এবং ব্লু টিক পাবেন। “

ফটো বদলালে চলে যাবে Blue Tick

টুইটার জানিয়েছে যে, ব্যবহারকারীরা তাদের হ্যান্ডেল পরিবর্তন করতে, নাম বা প্রোফাইল ফটো পাল্টাতে সক্ষম হবেন। তবে পরিবর্তন করার পর যতক্ষণ না তাদের অ্যাকাউন্টটি আবার টুইটার দ্বারা যাচাই করা হয়, ততক্ষণ তাদের অ্যাকাউন্টে ব্লু টিকটি দেখা যাবে না।

পেইড প্রিমিয়াম ভেরিফিকেশন পরিষেবার বিষয়ে Twitter বলেছে, “ব্লু সার্ভিসকে উন্নত করার জন্য আমরা কিছুটা বেশি সময় নিয়েছে এবং এইসময় আপনারা আমাদের পাশে থাকার জন্য কৃতজ্ঞ – আমরা উত্তেজিত এবং শীঘ্রই আপনাদের জন্য নতুন কিছু আনতে বদ্ধপরিকর!”

সঙ্গে থাকুন ➥