মাত্র ৯৯৯ টাকায় এল Blaupunkt এর ইয়ারফোন, ফুল চার্জে অফার করবে ১৪ দিন স্ট্যান্ডবাই টাইম

Avatar

Published on:

Blaupunkt BTW15 launched in India

ভারতে লঞ্চ হল Blaupunkt সংস্থার নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন, যার নাম BTW15। নতুন এই ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ড্রাইভার। এছাড়া এতে রয়েছে স্মার্ট টাচ কন্ট্রোল এবং এলইডি ডিজিটাল ব্যাটারি ডিসপ্লে। সংস্থার মতে, একবার চার্জে ইয়ারফোনটি ১৪ ঘণ্টা পর্যন্ত প্লে টাইম অফার করতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Blaupunkt BTW15 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Blaupunkt BTW15 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Blaupunkt BTW15 ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং এই কমার্স সাইট অ্যামাজনে এটি হোয়াইট, ব্ল্যাক, ব্লু এবং গ্রীন এই চারটি কালার অপশনে উপলব্ধ।

Blaupunkt BTW15 ইয়ারফোনের স্পেসিফিকেশন

নবাগত Blaupunkt BTW15 ইয়ারফোনটি ১০ এমএম ড্রাইভারের সাথে এসেছে, যা শক্তিশালী বেসের সাথে দুর্দান্ত সাউন্ড উৎপন্ন করতে সক্ষম। তাছাড়া এর এলইডি ডিসপ্লের মাধ্যমে ব্যবহারকারী জানতে পারবেন ইয়ারফোনটিতে কতটা চার্জ রয়েছে। সংস্থাটি দাবি করেছে, একবার চার্জে এর ব্যাটারি ১৪ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করবে। তাছাড়া ইয়ারফোনটি ফাস্ট চার্জিং সাপোর্ট করায় খুব তাড়াতাড়ি চার্জ হয়ে যাবে।

উপরন্তু Blaupunkt BTW15 ইয়ারফোনে টাচ কন্ট্রোল টেকনোলজি উপলব্ধ। সেই সঙ্গে হেয়ারেবলটিতে ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। তাই ট্যাপ করে ভলিউম নিয়ন্ত্রণ, মিউজিক পরিবর্তন, ফোন কলের উত্তর দেওয়ার পাশাপাশি সমগ্র ইয়ারফোনটিকে ভয়েসের মাধ্যমে নিয়ন্ত্রণ করা সম্ভব। সর্বোপরি, জল ও ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য নতুন অডিও ডিভাইসটি IPX5 রেটিংসহ এসেছে।

সঙ্গে থাকুন ➥