Inbase Buds Mini Lite: দেশলাইয়ের বাক্সের মতো ছোটো এই ইয়ারবাড, ফুল চার্জে চলবে ৪০ ঘন্টা

Avatar

Published on:

Inbase Buds Mini Lite launched in India

ভারতে লঞ্চ হল Inbase সংস্থার নতুন Inbase Buds Mini Lite ইয়ারবাড। বাজারের সবচেয়ে ছোট এই ইয়ারফোনের চার্জিং কেসটি দেশলাই বাক্সের মতো দেখতে। তাছাড়া এতে রয়েছে ১৩ এমএম ড্রাইভার এবং একবার চার্জে ইয়ারফোনটি ৩৫ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Inbase Buds Mini Lite ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Inbase Buds Mini Lite ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ইনবেস বাডস মিনি লাইট ইয়ারফোনের প্রারম্ভিক দাম রাখা হয়েছে ১,২৯৯ টাকা। তবে কিছুদিন পরেই এর দাম হবে ১,৯৯৯ টাকা। দেশের বিভিন্ন জনপ্রিয় আউটলেট ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজন ও ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাচ্ছে ইয়ারফোনটি। ব্ল্যাক, পিংক এবং হোয়াইট কালারের এই ইয়ারফোনের সাথে ক্রেতারা পাবেন ৬ মাসের ওয়্যারেন্টি।

Inbase Buds Mini Lite ইয়ারফোনের স্পেসিফিকেশন

আগেই বলা হয়েছে ইনবেস বাডস মিনি লাইট ইয়ারফোনটি ছোট এরগণমিক্যাল ডিজাইনের এবং এর চার্জিং কেসটি দেশলাই বাক্সের মাপের, যা সহজেই পকেটে ঢুকে যাবে। তবে ছোট আকারের দেখতে হলেও এর অডিও কোয়ালিটি এবং ব্যাটারি লাইফ কিন্তু যথেষ্ট আকর্ষণীয়। ফলে ব্যবহারকারী ইয়ারফোনটির মাধ্যমে ক্রিস্টাল ক্লিয়ার অডিও এক্সপেরিয়েন্স লাভ করতে পারবেন।

অন্যদিকে, ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ১৩ এমএম ডায়নামিক ড্রাইভার এবং ব্লুটুথ ৫.০। এমনকি দীর্ঘক্ষন কানে পরে থাকল স্বাচ্ছন্দ অনুভুত হবে। তাছাড়া ইয়ারফোনটি টাচ কন্ট্রোল সাপোর্ট সহ এসেছে। তাই শুধুমাত্র স্পর্শের মাধ্যমে ভয়েস কলের উত্তর দেওয়া, ভলিউম নিয়ন্ত্রণ করা এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট চালু করা সম্ভব।

এবার আসা যাক Inbase Buds Mini Lite ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য ইয়ারফোনটির চার্জিং কেসে দেওয়া হয়েছে ২০০ এমএএইচ ব্যাটারি এবং এর প্রত্যেকটি বাডে রয়েছে ৩০ এমএইচ ব্যাটারি, যা একবার চার্জে ৫ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। সেইসঙ্গে এর চার্জিং কেসের ব্যাটারির মাধ্যমে ইয়ারফোনটি ৩৫ ঘন্টা পর্যন্ত ব্যবহারযোগ্য। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটি IPX5 রেটিংসহ এসেছে।

সঙ্গে থাকুন ➥