আইকোর প্রথম ইয়ারবাড iQOO Neo 7 সিরিজের স্মার্টফোনের সাথে লঞ্চ হচ্ছে, কি ফিচার থাকবে

Avatar

Published on:

iQOO TWS Air to launch October 20

Vivo-র সাব ব্র্যান্ড iQOO প্রিমিয়াম এবং গেমিং স্মার্টফোন তৈরিতে যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছে। তবে এখন নিজেদের প্রোডাক্ট পোর্টফোলিওকে আরও সম্প্রসারিত করার লক্ষ্যে সংস্থাটি বাজারে নিয়ে আসতে চলেছে তাদের প্রথম ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, যার নাম iQOO TWS Air। চীনের বাজারে এটি আগামী ২০ অক্টোবর iQOO Neo 7 সিরিজের স্মার্টফোনের সাথে লঞ্চ হতে চলেছে।

সংস্থার তরফে প্রকাশিত একটি টিজার থেকে জানা গেছে, ইয়ারফোনটি ডিম্বাকৃতির চার্জিং কেসের সাথে আসছে। এর চার্জিং কেসের বাইরেটি ব্ল্যাক এবং ভেতরটি ভাইব্রেন্ট কালারের। উল্লেখ্য, কয়েক মাস আগে জানা গিয়েছিল, সংস্থাটি খুব শীঘ্রই বাজারে আনছে তাদের নতুন চারটি ইয়ারফোন। যেগুলি iQOO TWS, iQOO TWS Pro, iQOO TWS Neo এবং iQOO TWS Air নামে আসবে। কিন্তু এদের মধ্যে শুধুমাত্র iQOO TWS Air মডেলটি আত্মপ্রকাশ করতে চলেছে।

যদিও এখনো পর্যন্ত নতুন আইকো টিডব্লুএস এয়ার ইয়ারফোনের ফিচার সম্পর্কে কিছুই জানা যায়নি। তবে আশা করা যায় এতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার থাকবে। পাশাপাশি ইয়ারবাডটি দীর্ঘ ব্যাটারি লাইফ অফার করতে পারে।

প্রসঙ্গত, এই ইয়ারফোনের পাশাপাশি iQOO Neo 7 সিরিজের স্মার্টফোন দু’দিন পরেই চীন লঞ্চ হবে। এই সিরিজের বেস মডেলে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্লাস প্রসেসর ব্যবহার করা হতে পারে। তাছাড়া এতে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥