৫০০ টাকা ছাড়, ভারতে শুরু হল OnePlus Buds Pro 2R ইয়ারবাডের প্রি-অর্ডার

Avatar

Published on:

OnePlus Buds Pro 2R Pre order starts in India

গত ফেব্রুয়ারি মাসে OnePlus ভারতীয় বাজারে তাদের ফ্ল্যাগশিপ হেয়ারেবল OnePlus Buds Pro 2 ইয়ারবাড লঞ্চ করে। একই সাথে সংস্থাটি Buds Pro 2R ইয়ারবাড নিয়ে আসার কথা ঘোষণা করেছিল। সেই মতো এখন নতুন OnePlus Buds Pro 2R ইয়ারফোনটির ভারতীয় বাজারে প্রি অর্ডার শুরু হল। জানিয়ে রাখি, চীনা স্মার্টফোন প্রস্তুতকারী সংস্থাটি Buds Pro 2 এর সাশ্রয়ী মডেল হিসাবে একে বাজারে এনেছে। চীনে এর রিব্যান্ডেড ভার্সনের নাম রাখা হয়েছে Buds Pro 2 Lite। তবে OnePlus Buds Pro 2 Lite এবং Buds Pro 2R ইয়ারফোন দুটির মধ্যে ডিজাইনগত মিল থাকলেও, কিছু কিছু বৈশিষ্ট্য আলাদা। চলুন দেখে নেওয়া যাক নতুন এই ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

OnePlus Buds Pro 2R ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নতুন ওয়ানপ্লাস বাডস প্রো ২আর ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ৯,৯৯৯ টাকা। তবে ক্রেতারা আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করলে এই ইয়ারফোনের দামের উপর পাবেন ৫০০ টাকার বিশেষ ছাড়। সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই কমার্স সাইট Amazon থেকে ক্রেতারা আগামী ১৩ মার্চ পর্যন্ত এটি প্রি অর্ডারে করতে পারবেন। তারপর আগামী ১৪ মার্চ থেকে শুরু হবে এর সেল। একে অক্সিডিয়ান ব্ল্যাক এবং মিষ্টি হোয়াইট, কালার অপশনের মধ্যে বেছে নেওয়া যাবে।

OnePlus Buds Pro 2R ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত ওয়ানপ্লাস বাডস প্রো ২আর ইয়ারবাডে রয়েছে ১১ এমএম ও ৬ এমএম ডুয়াল ড্রাইভার। সেই সঙ্গে ইয়ারফোনটিতে অ্যাডাপটিভ অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার উপলব্ধ, যা ৪৮ ডেসিবেল পর্যন্ত কাজ করবে। উপরন্তু ইয়ারফোনটিতে থাকছে ট্রান্সপারেন্সি মোড, এলএইচডিসি ৫.০ অডিও কোডেক সাপোর্ট এবং গেমিংয়ের জন্য ৫৪ এমএস লো লাটেন্সি মোড। শুধু তাই নয়, এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি। আবার এতে স্প্যাশিয়াল অডিও সাপোর্ট করলেও, হেড ট্রাকিং ফিচার নেই।

এবার আসা যাক Buds Pro 2R ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, ফুল চার্জে চার্জিং কেস সমেত এটি ৩৯ ঘন্টা পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥