বিরাট কোহলি ব্যবহার করে বিশ্বের অন্যতম জনপ্রিয় এই Earbuds, কিনতে কত খরচ হবে জানেন?

Avatar

Updated on:

Apple Beats Powerbeats Pro TWS

বিরাট কোহলি (Virat Kohli) বর্তমানের সেরা ক্রিকেটারদের মধ্যে অন্যতম সেরা একজন ক্রিকেটার, এই বিষয়ে কোনো সন্দেহ নেই। তিনি তার খেলার মাধ্যমে ভারতকে গৌরবান্বিত করেছেন, পাশাপাশি তার ফিটনেসের মাধ্যমে তরুণ প্রজন্মের রোল মডেল হয়ে উঠেছেন। তবে শুধু খেলা বা ফিটনেস নয় তিনি তার ফ্যাশন সেন্সের জন্যেও বেশ জনপ্রিয়। যে কারণে তার কাছে আছে একাধিক স্টাইলিশ ও হাই-এন্ড গ্যাজেট রয়েছে। সম্প্রতি তার একটি ইয়ারবাডের ছবি ও ভিডিও ভীষণ ভাইরাল হয়েছে, যা দেখে সকলেই তার ইয়ারবাডটি সম্পর্কে জানতে চাইছে। এই প্রতিবেদনে আমরা বিরাটের সেই ইয়ারবাডের সম্পর্কে বলবো।

বেশির ভাগ সেলিব্রিটি সাধারণত নির্দিষ্ট কিছু Apple-এর ইয়ারবাড ব্যবহার করে থাকে। আর কোহলি যেটি ব্যবহার করেছেন সেটি অ্যাপেলের স্পেশাল ইয়ারবাডের মধ্যে একটি। উল্লেখ্য, ত্রিনিদাদে দ্বিতীয় টেস্ট ম্যাচের সময় বিরাট জশুয়া দি সিলভারের মায়ের সঙ্গে দেখা করেন। আর সেই আলাপের একটি ভিডিও এবং ছবি ভীষণ ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে সকলের নজর কেড়েছে এই ক্রিকেট তারকার কানে থাকা ইয়ারবাডটি।

বিরাট কোহলির ইয়ারবাডটির দাম ও স্পেসিফিকেশন

ছবিতে দেখা যাচ্ছে যে, এই ক্রিকেট আইকন Apple এর Beats Powerbeats Pro TWS ইয়ারবাড ব্যবহার করেছেন। তবে এই মডেলটি ভারতে পাওয়া যায় না। আর আমেরিকায় এই বাডটির দাম প্রায় ২০ হাজার টাকা বা ২৪৯.৯৫ মার্কিন ডলার।

এই ইয়ারবাডে বৈশিষ্ট্য সম্পর্কে বলতে গেলে, এটি একটি অ্যাডজাস্টেবল, সিকিউর ফিট এয়ার হুক-এর সাথে এসেছে। যেটি হালকা ওজনের সাথে কমফোর্ট এবং স্টেবিলিটি অফার করে। এই ইয়ারবাড IP×4 রেটিং প্রাপ্ত হওয়ায় সোয়েট প্রুফ এবং ওয়াটার রেজিস্টেন্ট। এই ধরনের ইয়ারবাড বিভিন্ন ধরনের ফিজিকাল অ্যাক্টিভিটির সময় ব্যবহারের জন্য একদম উপযুক্ত।

সঙ্গে থাকুন ➥