দুর্দান্ত ক্যামেরার Oppo A54 পাওয়া যাচ্ছে ১৬% ডিসকাউন্টে, রয়েছে আরও অনেক আকর্ষণীয় অফার

একটি নতুন স্মার্টফোন কেনার সময়ে ক্রেতারা তাদের প্রয়োজন অনুসারে বিশেষ কিছু ফিচারের চাহিদা রেখে থাকেন। তবে, বর্তমান সময়ে একই সেগমেন্টের অধীনে নানাবিধ ব্র্যান্ডের এমন একাধিক স্মার্টফোন বিদ্যমান আছে, যেগুলির ডিসপ্লে, প্রসেসর, স্টোরেজ, ক্যামেরা সেটআপ বা ব্যাটারি ফ্রন্ট প্রায় অনুরূপ। ফলে, কোনটা ছেড়ে কোনটা বেছে নেওয়া উচিত, তা নিয়ে বিভ্রান্তি দেখা দেয়। এমত পরিস্থিতিতে, বহু ক্রেতা ফিচারের পাশাপাশি ফোনের উপর উপলব্ধ ডিসকাউন্ট ও অফারের পরিমাণও দেখে থাকেন। যাতে প্রয়োজন মেটানোর পাশাপাশি পকেটকেও স্বস্তি দেওয়া যায়। আপনারও যদি এই একই ভাবনা থেকে থাকে, তবে আজ আমরা এমন একটি অফারের প্রসঙ্গে জানাবো, যা আপনার প্রত্যেকটি চাহিদা পূরণ করবে। আসলে, ই-কমার্স সাইট Amazon সম্প্রতি গত বছরের এপ্রিল মাসে আগত Oppo A54 স্মার্টফোনের সাথে ফ্লাট ১৬% ডিসকাউন্ট অফার করছে। সাথে, উপলব্ধ ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ বোনাসের লাভ ওঠাতে পারলে, ১,০০০ টাকারও কম খরচ করে মিডিয়াটেক প্রসেসর, HD+ ডিসপ্লে, শক্তিশালী ব্যাটারি ও ট্রিপল রিয়ার ক্যামেরা সমন্বিত এই ফোনকে বাড়ি নিয়ে আসতে পারবেন। আসুন Oppo A54 স্মার্টফোনের উপর উপলব্ধ অফারের ব্যাপারে বিশদে জেনে নেওয়া যাক।

Oppo A54 স্মার্টফোন দাম ও উপলব্ধ অফারের তালিকা

ই-কমার্স সাইট অ্যামাজনের লিস্টিং অনুসারে, ওপ্পো এ৫৪ স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে সীমিত সময়ের জন্য ১৬% ডিসকাউন্টের সাথে মাত্র ১২,৪৯০ টাকায় বিক্রি করা হচ্ছে। জানিয়ে রাখি, মডেলটির আসল দাম ১৪,৯৯০ টাকা।

অন্যান্য অফারের কথা বললে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে ১০% বা ১,০০০ টাকার সমান ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া, পুরোনো মোবাইলের পরিবর্তে এই নতুন স্মার্টফোনটি কিনলে ১১,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার উপলব্ধ থাকছে। তবে আগেই বলে রাখি, পুরনো হ্যান্ডসেটের অবস্থার উপর নির্ভর করে এক্সচেঞ্জ বোনাসের পরিমান নির্ধারণ করা হবে। যাইহোক, ফোনটি – মুনলাইট গোল্ড, ক্রিস্টাল ব্ল্যাক ও স্টারি ব্লু কালারে বেছে নেওয়া যাবে।

Oppo A54 স্মার্টফোন স্পেসিফিকেশন

ওপ্পো এ৫৪ ফোনে আছে একটি ৬.৫১ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১৬০০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ, পিক্সেল ডেন্সিটি ২৬৯ পিপিআই এবং স্ক্রিন-টু-বডি রেশিও ৮৯.২%। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল স্টাইল, যার কাট আউটের মধ্যে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থিত। আবার, ফোনটির ব্যাক প্যানেলে থাকা ক্যামেরা মডিউলে তিনটি ক্যামেরা লক্ষণীয়। এই ক্যামেরাগুলি হল, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স।

ইন্টারনাল স্পেসিফিকেশনের কথা বললে, ওপ্পোর এই ফোনে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক কালারওএস কাস্টম স্কিনে রান করে। আর, স্টোরেজ হিসাবে ডিভাইসে ৬ জিবি পর্যন্ত LPDDR4x র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত রম উপলব্ধ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে। পাওয়া ব্যাকআপের জন্য Oppo A54 -তে, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। এক্ষেত্রে, চার্জিংয়ের জন্য এই ফোনে পাওয়া যাবে ইউএসবি টাইপ-সি পোর্ট। এর ওজন ১৯২ গ্রাম।