চরম গরমে Amazon এর বিশেষ Sale, এসি, ফ্রিজ পাবেন হাফ দামে

Avatar

Updated on:

amazon-great-summer-sale-announced-live

এই মুহূর্তে চাঁদিফাটা গরমে নাজেহাল গোটা বাংলার মানুষ, বৈশাখ মাস পড়ার সাথে সাথে শান্তি আর স্বস্তিও যেন উধাও হয়ে গেছে চরম উষ্ণ তাপমাত্রার কারণে। কিন্তু এবার এই গ্রীষ্মের নামেই বিশেষ অফার নিয়ে হাজির হচ্ছে সুপরিচিত ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon India। সম্প্রতি সংস্থাটি তার হাজার হাজার ভারতীয় কাস্টমারের জন্য ‘Great Summer Sale’-এর ঘোষণা করেছে। এক্ষেত্রে তারিখ ঘোষণা না করলেও, Amazon ইতিমধ্যে তার ওয়েবসাইটের পাশাপাশি মোবাইল অ্যাপে গ্রীষ্মকালীন বিক্রয়পর্বটির জন্য ডেডিকেটেড্ মাইক্রোসাইট লাইভ করেছে। আর সেই ব্যানার থেকে Amazon Great Summer Sale সম্পর্কে মোটামুটি ধারণাও মিলেছে।

Amazon Summer Sale: বিশেষ কী হতে চলেছে?

অ্যামাজন গ্রেট সামার সেলের ব্যানার দেখে এটুকু স্পষ্ট যে, বিক্রয়পর্বে কোম্পানি স্মার্টফোন, এসি, রেফ্রিজারেটর, কুলার এবং ল্যাপটপের মতো অনেক বিশেষ ডিভাইসে আকর্ষণীয় অফার দেবে। এখানে আমরা আমরা প্ল্যাটফর্মে লিস্টেড্ তেমনই কিছু অফার সম্পর্কে কথা বলব, যা দেখে আপনি বুঝতে পারবেন যে কোন প্রোডাক্ট ঠিক কতোটা ছাড়ে কেনা যেতে পারে।

  • এক্ষেত্রে অ্যামাজন গ্রেট সামার সেলে এয়ার কন্ডিশনারগুলিতে 55% পর্যন্ত ছাড় মিলবে।
  • রেফ্রিজারেটরেও থাকবে 55% পর্যন্ত ছাড়।
  • টপ রেটেড টিভিগুলি 65% পর্যন্ত ছাড়ে কেনা যাবে৷
  • স্মার্টফোন এবং আনুষাঙ্গিক কেনার ক্ষেত্রে 40% পর্যন্ত ডিসকাউন্ট কাজে লাগানো যেতে পারে, যেখানে হেডফোনের ওপর 75% পর্যন্ত ছাড় থাকবে।
  • ল্যাপটপে 40% পর্যন্ত ছাড় পাওয়া যাবে।
  • অ্যামাজন এই সময় স্মার্টওয়াচে 70% পর্যন্ত ছাড় দেবে।
  • ট্যাবলেটে থাকবে 70% পর্যন্ত ছাড়ের সুবিধা।
  • সেলে অন্যান্য ইলেকট্রনিক্সে 75% পর্যন্ত ছাড় পাওয়া যাবে, আর Alexa এবং Fire TV জাতীয় কোম্পানির নিজস্ব ডিভাইসে মিলতে পারে 45% পর্যন্ত ছাড়।

এছাড়াও অ্যামাজন সেলের দরুন অ্যামাজন কুপনস (Amazon Coupons), স্যাম্পল ম্যানিয়া (Sample Mania), ক্যাশব্যাক রিওয়ার্ডস (Cashback Rewards), প্রি-বুক (Pre-book), বাই মোর সেভ মোর (Buy More Save More) এবং অ্যামাজন কম্বো (Amazon Combo)-এর মাধ্যমে আরও কাজের কিছু অফার দেবে৷

সেল উপলক্ষে চালু 99টি স্টোর

আসন্ন অ্যামাজন গ্রেট সামার সেলে প্ল্যাটফর্মটি পকেট-ফ্রেন্ডলি স্টোরও লাইভ করবে, যার মধ্যে বিভিন্ন দাম অনুযায়ী আলাদা করে প্রোডাক্ট কেনার সেকশন থাকবে – যেমন 99 টাকার কমে স্টোর, 199 টাকার কমে স্টোর, 299 টাকার কমে স্টোর এবং 499 টাকার কমে স্টোর কেনাকাটার ক্ষেত্রে উপলব্ধ থাকবে। আবার ক্রেতারা রাত 8টার ডিল স্টোর, গ্র্যান্ড ওপেনিং ডিল ইত্যাদির মতো অফারের সুবিধাও নিতে পারেন।

ব্যাঙ্ক অফারের কথা বললে, গ্রেট সামার সেলের সময়, অ্যামাজন ইন্ডিয়া আইসিআইসিআই /Amazon India ICICI) ব্যাঙ্ক, ব্যাঙ্ক অফ বরোদা (BoB) এবং ওয়ানকার্ড (OneCard) ক্রেডিট বা ডেবিট কার্ডগুলির দিয়ে কেনাকাটা করলে 10% ইনস্ট্যান্ট ডিসকাউন্টের বিকল্প কাজে লাগানো যাবে।

সঙ্গে থাকুন ➥