Electric Scooter: দীপাবলি উপলক্ষে ঢালাও অফার, ইলেকট্রিক স্কুটারে 40,000 টাকা ছাড় দিচ্ছে Ather

Avatar

Published on:

Ather Energy Electric Scooter Discount Offer

দুগ্গা মায়ের নিরঞ্জন হয়ে গেলেও উৎসবের মেজাজ ফুরায়নি। কোজাগরী লক্ষ্মীপূজো, কালীপুজো, দিওয়ালি, ধনতেরাস পরপর আসতে থাকবে। তাই ইলেকট্রিক টু-হুইলার নির্মাণকারী কোম্পানিগুলির অফার দেওয়ার পর্বও ফুরোচ্ছে না। এবারে বেঙ্গালুরুর কোম্পানি এথার এনার্জি (Ather Energy) ক্রেতাদের জন্য অফারের নতুন ডালি উপস্থাপন করল। চলুন অফারের প্রসঙ্গে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Ather Energy স্কুটারে অফার দিচ্ছে

সংস্থাটি তাদের মডেলগুলিতে ফেস্টিভ সিজন অফারের ঘোষণা করেছে। যার আওতায় রয়েছে এক্সচেঞ্জ, কর্পোরেট এবং ফেস্টিভ বেনিফিট। এর মধ্যে এক্সচেঞ্জ অফার থেকে ক্রেতারা বিশেষ লাভ তুলতে পারবেন। ইলেকট্রিক স্কুটারের Pro ভার্সনে সব মিলিয়ে ৪০,০০০ টাকার ডিসকাউন্ট দিচ্ছে এথার। এখন তাদের পোর্টফোলিওতে রয়েছে – Ather 450X (২.৯ কিলোওয়াট আওয়ার ও ৩.৭ কিলোওয়াট আওয়ার ব্যাটারি) ও 450S (২.৯ কিলোওয়াট আওয়ার ব্যাটারি)।

কোম্পানি জানিয়েছে, টু-হুইলারের বর্তমান অবস্থা, আসল দাম এবং বয়সের উপর নির্ভর করে এক্সচেঞ্জ ভ্যালু নির্ধারণ করা হবে। উপরন্তু Ather 450S-এ ১,৫০০ টাকার কর্পোরেট বেনিফিট সহ ৫,০০০ টাকার ফেস্টিভ বেনিফিট থাকছে। আবার 450X-এও কর্পোরেট স্কিম বরাদ্দ রাখা হয়েছে। তবে এতে ফেস্টিভ বেনিফিট বরাদ্দ নেই।

প্রসঙ্গত, উপরিউক্ত অফারের ফলে Ather 450 রেঞ্জের দাম অনেকটা কমেছে। যেমন এক্সচেঞ্জ অফার এবং অন্যান্য স্কিম ধরে Ather 450S এর আসল দাম ১,৩২,৫৫০ টাকা থেকে কমে ৮৬,০৫০ টাকা হয়েছে। একইভাবে Ather 450X-এর ২.৯ কিলোওয়াট আওয়ার ও ৩.৭ কিলোওয়াট আওয়ার ব্যাটারি মডেল দুটির দাম হ্রাস পেয়ে হয়েছে যথাক্রমে ১,০১,০৫০ টাকা ও ১,১০,২৪৯ টাকা (এক্স-শোরুম, দিল্লি)।

সঙ্গে থাকুন ➥