মাত্র 13,000 টাকায় বাড়ি আনুন ব্র্যান্ড নিউ Bajaj Pulsar 150, এই অফার জানেন তো

Avatar

Published on:

Bajaj Pulsar 150 EMI

ভারতের মোটরসাইকেলের বাজারে বাজাজ অটো (Bajaj Auto) পরিচিত ও ভরসাযোগ্য একটি সংস্থা। পালসার সিরিজের দৌলতে বিশ্বজুড়ে জনপ্রিয়তা লাভ করেছে বাজাজ। সংস্থার অন্যতম বেস্ট সেলিং বাইক হল Bajaj Pulsar 150। বর্তমান যার দাম ১.১০ লক্ষ থেকে শুরু করে ১.১৫ লক্ষ টাকা (এক্স-শোরুম মূল্য)। তবে বহু ক্রেতা এটি নগদ অর্থের পরিবর্তে মাসিক কিস্তির বিকল্পের কেনার রাস্তা বেছে নেন। তাই এই সকল আগ্রহী ক্রেতাদের কথা মাথায় রেখে বাজাজ নিয়ে এসেছে নয়া ইএমআই প্ল্যান। চলুন এই সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Bajaj Pulsar 150 লোনে কিনতে হলে কী করবেন

বাজাজ পালসার ১৫০ দুটি ভ্যারিয়েন্ট ও ছয়টি কালার অপশনে অফার করা হয়। ফাইভ স্পিড গিয়ারবক্স যুক্ত এই স্পোর্টি কমিউটার মোটরসাইকেল ঘন্টা প্রতি সর্বোচ্চ ১১৫ কিলোমিটার গতি তুলতে পারে। ১৫ লিটার ফুয়েল ট্যাঙ্ক রয়েছে এতে। এক লিটার পেট্রোলে বাইকটি ৪৭ কিলোমিটার মাইলেজ প্রদান করে বলে দাবি বাজাজের।

এবার আসা যাক ইএমআই প্ল্যানের প্রসঙ্গে। বাইকটির অন রোড মূল্য বর্তমানে ১,৩০,৯৬০ টাকা। ১৩,০০০ টাকা ডাউনপেমেন্ট করলেই এটি বাড়ি নিয়ে আসা যায়। এর জন্য টানা ৩৬ মাস ধরে ৩,৭৯০ টাকা কিস্তি দিতে হলে। ব্যাঙ্ক থেকে ৯.৭% সুদের হারে সর্বোচ্চ ১,১৭,৯৬০ টাকা লোন মিলবে। তবে অঞ্চল ও ডিলারশিপ ভেদে ইএমআই প্ল্যান ভিন্ন হতে পারে। তাই বাইক কেনার আগে শোরুম ও ফাইন্যান্স কোম্পানি থেকে এই বিষয়ে নিশ্চিত হয়ে নেওয়াই যুক্তিযুক্ত।

Bajaj Pulsar 150-তে গুরুত্বপূর্ণ ফিচার হিসেবে রয়েছে ডিজিটাল স্পিডোমিটার, ট্যাকোমিটার ট্রিপ মিটার, ওডোমিটার, স্প্লিট সিট, ক্লক এবং বিভিন্ন লাইটিং কম্পোনেন্ট। পারফরম্যান্সের প্রসঙ্গে বললে, ১৪৯.৫ সিসি এয়ার কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন থেকে ১৩.৮ বিএইচপি ক্ষমতা এবং ১৩.৪ এনএম টর্ক উৎপন্ন হয়। সাসপেনশনের দায়িত্ব পালন করতে ১৫০ সিসির এই পালসারের সামনে ৩১ মিমি টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং টুইন শক রিয়ার অ্যাবসর্বার রয়েছে। ব্রেকিংয়ের জন্য ফ্রন্টে ২৮০ মিমি ফ্রন্ট ও ২৩০ মিমি রিয়ার ডিস্ক ব্রেক বর্তমান।

সঙ্গে থাকুন ➥