Bajaj Pulsar 400: উন্মাদনা বাড়িয়ে প্রকাশ পালসার 400-এর প্রথম টিজার, লঞ্চ 3 মে

Avatar

Updated on:

Bajaj pulsar 400 officially teased ahead of launch on may 3

বাজাজের (Bajaj) সবচেয়ে বড় ইঞ্জিনের পালসার (Pulsar) দীর্ঘদিন ধরেই সংবাদ শিরোনামে জায়গা পাচ্ছে। কোম্পানি জানিয়েছে, আগামী 3 মে, ভারতে লঞ্চ হচ্ছে Bajaj Pulsar NS400। কোম্পানি এবারে নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল প্রথমমবার পালসার 400-এর টিজার প্রকাশ করেছে। সেখান থেকে মোটরসাইকেলটির বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য সামনে এসেছে।

3 মে লঞ্চের আগে Bajaj Pulsar NS400-এর প্রথম টিজার প্রকাশ

টিজারে দেখা গেছে Bajaj Pulsar NS400-এর পেছনে রয়েছে অ্যালয় হুইল। যা সম্প্রতি লঞ্চ হওয়া Pulsar N250 বাইকের নতুন ভার্সনের মতো দেখতে। সঙ্গে সিঙ্গেল সাইড মাউন্টেড টায়ার হাগারের উপস্থিতি লক্ষ্য করা গিয়েছে। এতে আন্ডারবেলি এগজস্ট রয়েছে বলে মনে করা হচ্ছে। তবে ছবি স্পষ্ট না হওয়ার কারণে লঞ্চের পরই এই বিষয়ে নিশ্চিতভাবে বলা যাবে।

Bajaj pulsar 400 officially teased

Pulsar NS400 সম্পূর্ণ নতুন ইঞ্জিন সমেত আসছে। এটি পালসারের NS সিরিজে স্থান পাবে। তাই সিরিজের বাকি মডেলগুলির মতো এটিও অ্যাগ্রেসিভ ডিজাইনের স্ট্রিটফাইটার বাইক হবে বলে মনে করা হচ্ছে। পালসার 400 নতুন প্রজন্মের KTM 390 Duke-এর 399 সিসি, সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিন নিয়ে হাজির হতে পারে।

উল্লেখযোগ্য ফিচার্স হিসেবে Bajaj Pulsar NS400-এ থাকতে পারে ফুল এলইডি লাইটিং, ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল, ট্রাকশন কন্ট্রোল, ব্লুটুথ কানেক্টিভিটি, টার্ন বাই টার্ন নেভিগেশন, কল ও এসএমএস অ্যালার্ট এবং ডুয়েল চ্যানেল এবিএস। অনুমান, পালসার এনএস400-এর দাম 2 লক্ষ টাকার (এক্স-শোরুম) কাছাকাছি ধার্য করা হতে পারে।

সঙ্গে থাকুন ➥