Ducati: সুপারবাইক কিনে বন্ধুদের চমকে দিতে চান? অভাবনীয় সুযোগ আনল ডুকাটি

Avatar

Published on:

Ducati Discount Offer

মোটরসাইকেলের দুনিয়ায় ডুকাটি (Ducati) একটি উজ্জ্বল নক্ষত্র। দুর্ধর্ষ অ্যাডভেঞ্চার মোটরসাইকেল থেকে শুরু করে চোখ ধাঁধানো সুপারবাইক তৈরিতে সিদ্ধহস্ত তারা। ভারতেও ডুকাটির অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তবে দাম বেশি হওয়ার কারণে এই সংস্থার মোটরসাইকেল কেনার স্বপ্ন পূরণে অপারগ থেকে যান অনেকেই। কিন্তু এখন ডুকাটিপ্রেমীদের জন্য সুখবর! ডিসেম্বর মাস জুড়ে ইতালির সংস্থাটি নিজেদের বিভিন্ন মডেলে আকর্ষণীয় ডিসকাউন্ট ঘোষণা করেছে। যার অঙ্ক শুনলে চমকে যেতে হবে।

ভারতে ডুকাটি ইয়ার-এন্ড ডিসকাউন্ট অফার

ডুকাটি ভারতে তাদের মোটরসাইকেলগুলিতে দুটি পর্যায়ে ডিসকাউন্ট অফার করছে। প্রথম পর্যায়ে রয়েছে ১.৫০ লক্ষ টাকার ক্যাশ ডিসকাউন্ট। এটি Multistrada V2S, সাদা রঙের Supersport 950S, Streetfighter V2 ও Scrambler 1100-এর সব ভ্যারিয়েন্টে প্রযোজ্য। Multistrada, Streetfighter এবং Supersport রেঞ্চে রয়েছে ৯৩৭ সিসি, লিকুইড কুল্ড, ইঞ্জিন। এটি থেকে ৯,০০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ১১১.৫ বিএইচপি এবং ৬,৭৫০ আরপিএম গতিতে ৯৪ এনএম টর্ক উৎপন্ন হয়।

অন্যদিকে, Scrambler 1100 বাইকে পারফরম্যান্সের জন্য একটি ১০৭৯ সিসি, L-twin, এয়ার কুল্ড, ৬-স্পিড গিয়ারবক্স যুক্ত ইঞ্জিন দেওয়া হয়েছে। এটি থেকে ৭,৫০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ৮৬ হর্সপাওয়ার এবং ৪,৭৫০ আরপিএম গতিতে ৮৮ এনএম টর্ক পাওয়া যায়।

ডুকাটি ইয়ার-এন্ড ডিসকাউন্ট অফার ২

V4 রেঞ্জের উপর ডুকাটি দ্বিতীয় পর্যায়ে ডিসকাউন্ট অফার করছে। ক্রেতারা সর্বোচ্চ ৩ লক্ষ টাকার ছাড় পাবেন। উক্ত অফারের আওতাধীন মডেলগুলি হল – Multistrada V4, Multistrada V4S Radar, Streetfighter V4 ও Streetfighter V4 SP। প্রতিটি বাইকেই ১,১৫৮ সিসি, ফোর সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিন বর্তমান। যা থেকে সর্বোচ্চ ১০,০০০ আরপিএম গতিতে ১৬৮ বিএইচপি এবং ৮,৭৫০ আরপিএম গতিতে ১২৫ এনএম টর্ক উৎপন্ন হয়। ট্রান্সমিশনের দায়িত্ব পালন করতে রয়েছে ৬-গতির গিয়ারবক্স।

অন্যান্য অফার

উপরিউক্ত দুটি অফার ছাড়াও ডুকাটি তাদের নেকেড বাইক Monster-এর বিভিন্ন ভ্যারিয়েন্টে ১.৯৬ লক্ষ টাকা ডিসকাউন্ট দিচ্ছে। এই অফারটি যদিও নভেম্বরেই ঘোষণা করা হয়েছিল। প্রতিটি অফার ৪ ডিসেম্বর ২০২৩ থেকে ৩১ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত বরাদ্দ থাকবে বলে জানিয়েছে কোম্পানি।

সঙ্গে থাকুন ➥