Bike Offer: 3,999 টাকায় নতুন বাইক, সঙ্গে আবার ক্যাশব্যাকও! এমন পাগল করা অফার কে দিচ্ছে

Avatar

Published on:

Honda 2 Wheelers Low Down Payment

পুজোর আগে নামমাত্র খরচে নতুন মোটরসাইকেল ও স্কুটার বাড়ি নিয়ে আসার সুবর্ণ সুযোগ নিয়ে হাজির হল হোন্ডা (Honda)। বস্তুত বিগত ক’মাসে লঞ্চ মার্কেটে বেশ সক্রিয় তারা। Unicorn এর আপডেটেড ভার্সন, Activa সিরিজের নতুন H-Smart ট্রিম, Dio 125, SP160, তথা তাদের সবচেয়ে সস্তা বাইক Shine 100 লঞ্চ করেছে হোন্ডা। চলুন দেখে নেওয়া যাক কী অফার দিচ্ছে সংস্থা।

3999 টাকা ডাউন পেমেন্ট

৩,৯৯৯ টাকা ডাউন পেমেন্ট করেই কেনা যাবে হোন্ডার নতুন ঝাঁ-চকচকে টু-হুইলার। তবে নির্দিষ্ট কিছু মডেল নাকি সমস্ত বাইক ও স্কুটারেই এই সুবিধা প্রযোজ্য, তা জানা যায়নি। বিস্তারিত জানতে আপনি হোন্ডার টুইটার (এখন এক্স) পোস্টে দেওয়া নম্বরে মিসড কল দিতে পারেন।

5,000 টাকা ক্যাশব্যাক

নির্দিষ্ট ব্যাঙ্কের ক্রেডিটে কার্ডে ইএমআই লেনদেনে সর্বোচ্চ ৫,০০০ টাকা ক্যাশব্যাক জিতে নেওয়ার সুযোগ পাবেন হোন্ডার ক্রেতারা।

9.99 সুদের হার

একেবারে সব অর্থ দেওয়ার বদলে কেউ যদি মাসিক কিস্তিতে হোন্ডার টু-হুইলার পরিকল্পনা করে থাকেন তাহলে তার জন্য সুদের হার রাখা হয়েছে ৯.৯৯ শতাংশ। কোনও হাইপোথিকেশনের গল্প নেই। তবে মনে রাখতে হবে এই অফার কেবল ৩১ আগস্ট পর্যন্ত বৈধ। তাই বিস্তারিত জানতে আপনার নিকটবর্তী হোন্ডার শোরুমে যোগাযোগ করুন আজই।

সঙ্গে থাকুন ➥