অক্টোবর জুড়ে ব্যাপক ছাড়, Hyundai-এর গাড়িতে 50,000 টাকা পর্যন্ত সাশ্রয়ের সুযোগ

Avatar

Published on:

Hyundai Car Discounts Offer

কাশফুলে মাঠঘাট ছেয়ে গিয়েছে। শরতের আকাশ প্রতি মুহূর্তে মা দূর্গার আগমনী বার্তা দিয়ে চলেছে। পুজো আর হাতেগোনা কয়েকদিন বাকি। তাই আপামর মানুষ দোকানে ভিড় জমাচ্ছেন শেষ মুহূর্তের কেনাকাটা সেরে ফেলতে। এই সুযোগে বাজার ধরার লোভে Maruti Suzuki, Honda-র দেখাদেখি হুন্ডাই (Hyundai) তাদের বেশ কয়েকটি জনপ্রিয় গাড়িতে ডিসকাউন্টের ঘোষণা শোনালো। অক্টোবর মাস জুড়ে বিভিন্ন মডেল আকর্ষণীয় ছাড়ে কেনার সুযোগ দিচ্ছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। চলুন সেই তালিকায় কোন মডেলগুলি স্থান পেয়েছে, তা দেখে নেওয়া যাক। তবে মনে রাখা দরকার, অঞ্চল ও শোরুম ভেদে ডিসকাউন্টের অঙ্ক ভিন্ন হতে পারে। তাই নিকটবর্তী ডিলারশিপ থেকে গাড়ি কেনার আগে অফারের বিষয়ে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

Hyundai i20 N Line

স্পোর্টি ডিজাইনের কারণে হুন্ডাইয়ের N Line রেঞ্জের i20 ও Venue – এই দুই গাড়ি যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে। কোম্পানি i20-তে সর্বোচ্চ ৫০,০০০ টাকা ডিসকাউন্ট অফার করছে। এবং নতুন লঞ্চ হওয়া ৯.৯৯ লাখ টাকা দামের N Line-এ দেওয়া হচ্ছে ১০,০০০ টাকা ছাড়।

Hyundai Grand i10 Nios

হুন্ডাইয়ের এন্ট্রি লেভেল হ্যাচব্যাক Grand i10 Nios পুজোর মাসে কিনলে সর্বোচ্চ ৪৩,০০০ টাকার বেনিফিট পেয়ে যাবেন। গাড়িটির বর্তমান বাজার মূল্য ৫.৮৪ লক্ষ টাকা। এর ১.২ পেট্রোল ইঞ্জিন থেকে ৮২ বিএইচপি শক্তি উৎপন্ন হয়। গাড়িটি সিএনজি ভার্সনেও উপলব্ধ।

Hyundai Aura

Grand i10-এর প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে তৈরি সেডান হল Aura। অক্টোবরে এই গাড়িটিতে সর্বাধিক ৩৩,০০০ টাকা ডিসকাউন্ট দিচ্ছে হুন্ডাই। বাজারে এই সেডান গাড়িটির প্রতিপক্ষ হিসাবে রয়েছে Maruti Suzuki Dzire, Tata Tigor ও Honda Amaze।

Hyundai Verna

ভারতে দীর্ঘদিন ধরে Hyundai Verna বিক্রি হয়ে আসছে। সম্প্রতি ভারতে এই সেডান গাড়িটির আপডেট মডেল লঞ্চ করেছে হুন্ডাই। যার দাম ১০.৯৬ লক্ষ টাকা থেকে শুরু। পুজোর মরসুমে গাড়িটিতে সর্বোচ্চ ২৫,০০০ ছাড় চলছে। এটি গ্লোবাল এনক্যাপ থেকে ৫-তারার সেফটি রেটিং পেয়েছে।

Hyundai Alcazar

ভারতে হুন্ডাইয়ের সর্বাধিক বিক্রিত Creta SUV-র উপরের স্থানে আছে Alcazar। ৭-সিটের এই গাড়ির পেট্রোল ইঞ্জিন থেকে সর্বোচ্চ ১৫৮ বিএইচপি শক্তি পাওয়া যায়। এই একই মোটরে ছোটে Kia Carens ও Kia Seltos। উৎসবের মাসে গাড়িটি ২০,০০০ টাকা ডিসকাউন্টে কেনা যাচ্ছে।

সঙ্গে থাকুন ➥