Hyundai-এর বাম্পার অফার, দুর্দান্ত সব গাড়িতে 43,000 টাকা পর্যন্ত ছাড় এ মাসে

Avatar

Published on:

Hyundai Car Offer

মার্চ শুরু হতেই বিভিন্ন অটোমোবাইল কোম্পানি ভারতের বাজারে ডিসকাউন্ট অফার চালু করেছে। আসলে ২০২৩-২৪ অর্থবর্ষের অন্তিমে এসে বিক্রি বাড়িয়ে নেওয়ার তাগিদেই এহেন পদক্ষেপ বলে মনে করছেন বিশেষজ্ঞরা। Tata Motors সহ আরও অনেক কোম্পানি এই ট্রেন্ডে পা মিলিয়েছে। এবারে সেই তালিকায় নাম ওঠালো হুন্ডাই মোটর (Hyundai Motor)। ৩১ মার্চ পর্যন্ত তারা তাদের পোর্টফোলিওর বিভিন্ন গাড়িতে সর্বোচ্চ ৪৩,০০০ টাকার ছাড় দেওয়ার কথা জানিয়েছে। জানিয়ে রাখি, ডিলারশিপ ও অঞ্চল ভেদে ডিসকাউন্টের পরিমাণ ভিন্ন হতে পারে। এই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুম থেকে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে। চলুন হুন্ডাইয়ের কোন গাড়িতে কত টাকা ছাড় মিলছে, দেখে নেওয়া যাক।

Hyundai Grand i10 Nios

হুন্ডাইয়ের সবচেয়ে ছোট হ্যাচব্যাক গাড়ি Grand i10 Nios-এ মার্চ মাস জুড়ে সর্বাধিক ডিসকাউন্ট চলছে। এটি কিনলে সর্বোচ্চ ৪৩,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করা যাবে। যার মধ্যে রয়েছে ৩০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৩,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট। Maruti Suzuki Swift-এর প্রতিপক্ষ এই গাড়ির দাম ৫.৯২ লক্ষ থেকে শুরু করে ৮.৫৬ লক্ষ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত গিয়েছে।

Hyundai Aura

বেনিফিটের প্রসঙ্গে বললে হুন্ডাইয়ের সাব কমপ্যাক্ট সেডান Aura-তে মিলছে সর্বোচ্চ ৩৩,০০০ টাকার ডিসকাউন্ট। এর আওতায় রয়েছে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ১০,০০০ টাকার এক্সচেঞ্জ ডিসকাউন্ট এবং ৩,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট। Maruti Dzire ও Honda Amaze-এর প্রতিদ্বন্দ্বী মডেলটির বর্তমান দাম ৬.৪৯ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু। এটি সিএনজি ভার্সনেও অফার করা হয়।

Hyundai Venue

সাব কম্প্যাক্ট এসইউভি হিসাবে বাজারে Hyundai Venue-এর বেশ জনপ্রিয়তা। এই গাড়ি কিনলে এখন সর্বাধিক ৩০,০০০ টাকা বাঁচানো যাবে। Kia Sone Maruti Brezza-র প্রতিদ্বন্দ্বী মডেলটিতে দেওয়া হচ্ছে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। তবে কর্পোরেট ডিসকাউন্ট উপলব্ধ নেই। কিনতে খরচ পড়ে ৭.৯৪ লক্ষ টাকা থেকে ১৩.৪৮ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

Hyundai i20

i20 হ্যাচব্যাক গাড়িটির প্রতিপক্ষ হিসাবে বাজারে রয়েছে Maruti Suzuki Baleno। এটি সর্বাধিক ২৫,০০০ টাকা বেনিফিট সমেত কেনা যাচ্ছে। এর আওতায় রয়েছে ১৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট এবং ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। Venue-এর মতো i10-এ কর্পোরেট ডিসকাউন্ট উপলব্ধ নেই। গাড়িটির দাম ৭.০৪ লাখ থেকে ১১.২১ লাখ টাকা (এক্স-শোরুম)। N Line ভ্যারিয়েন্টে কোন অফার উপলব্ধ নেই।

সঙ্গে থাকুন ➥