1 মাসেই 51,000 বুকিং, Creta Facelift-এর জনপ্রিয়তা দেখে নয়া SUV আনছে Hyundai

Avatar

Published on:

Hyundai Creta Facelift Bookings

এসইউভি (SUV) আর Hyundai Creta, সেই কবেই এই দুটি নাম মিশে একাকার হয়ে গিয়েছে। গত ১৬ই জানুয়ারি নতুন অবতার বা Facelift ভার্সনে লঞ্চ হয়েছে কিংবদন্তি Hyundai Creta। শুনলে অবাক হবেন এর মধ্যেই ৫১,০০০ বুকিং পার করে ফেলেছে গাড়িটি। অর্থাৎ চার সপ্তাহেরও কম সময়ে এই অসাধ্য সাধন করে দেখিয়েছে নতুন ক্রেটা। এবার ডাবল সারপ্রাইজ দিয়ে ভারতে আসতে চলেছে Hyundai Creta N Line। নয়া ভার্সনটি স্ট্যান্ডার্ড মডেলের তুলনায় আরও বেশি উন্নত ও দৃষ্টিনন্দন হবে।

Hyundai Creta N Line আসছে

আরও বেশি স্পোর্টি Hyundai Creta N Line-এ সামঞ্জস্যপূর্ণ ফিচার্স ও ডিজাইনে আপগ্রেড নজরে পড়বে। আবার সাসপেনশনে সামান্য বদল ঘটানো হতে পারে। গাড়িটির ফাঁস হওয়া পেটেন্ট ছবিতে ভিন্ন ডিজাইনের ফ্রন্ট গ্রিল এবং চওড়া এয়ার ইনলেট যুক্ত বাম্পারের দেখা মিলেছে, যা ঘিরে রয়েছে আর্টিফিশিয়াল ব্রাশ অ্যালুমিনিয়াম আউটলাইন।

আবার Hyundai Creta N Line-এ একটি নতুন ১৮ ইঞ্চি অ্যালয় হুইল, সাইড স্কার্ট-এ N Line ব্র্যান্ডিং ও এগজস্ট টিপ দেওয়া হবে বলে অনুমান। গাড়িটি দুটি কালার স্কিমে হাজির হবে – ম্যাট গ্রে ও থান্ডার ব্লু। এর সাথে রেগুলার এক্সটিরিয়র শেডগুলিও উপলব্ধ থাকবে।

মনে করা হচ্ছে, গাড়িটির কেবিনের ভেতরে N Line ব্যাজিং, অল ব্ল্যাক থিম, এন লাইন লোগো সহ থ্রি-স্পোক স্টিয়ারিং হুইল, এবং ড্যাশবোর্ডে লাল রঙের স্পর্শ দেওয়া থাকবে। ক্রেটা-র এই স্পোর্টি ভার্সনের ১.৫ লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন থেকে ১৬০ বিএইচপি ক্ষমতা উৎপন্ন হবে। তবে এটি কবে লঞ্চ হচ্ছে, সেই প্রসঙ্গে হুন্ডাইয়ের তরফে অফিসিয়ালি কোন বার্তা এসে পৌঁছায়নি।

সঙ্গে থাকুন ➥