Car Discount: দীপাবলি উপলক্ষে 1 লাখ টাকা ডিসকাউন্ট! মারুতি-হুন্ডাইও এই গাড়ির সামনে ফেল

Avatar

Published on:

Car Discount Offer

ফরাসি প্রিমিয়াম গাড়ি নির্মাতা সিট্রোয়েন (Citroen) সম্প্রতি ভারতের বাজারে তাদের বহু প্রত্যাশিত C3 Aircross গাড়িটি লঞ্চ করেছে। এসইউভিটির দাম ৯.৯৯ লক্ষ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হয়েছে। এটি তিনটি ভ্যারিয়েন্টে উপলব্ধ হয়েছে – You, Plus ও Max। প্রথম ভ্যারিয়েন্টটি পাঁচ ও বাকি দুটি সাত আসন সংখ্যায় বেছে নেওয়া যায়। সেভেন সিটার মডেলের জন্য অতিরিক্ত ৩৫,০০০ টাকা দিতে হয়। দীপাবলির আগে C3 Aircross মডেলটি ১ লাখ টাকা পর্যন্ত ছাড়ে অফার করেছে সিট্রোয়েন।

ডিলার সূত্রে খবর, ক্রেতারা ৩০,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট, ২৫,০০০ টাকায় ৫ বছর বা ৬০,০০০ কিলোমিটারের এক্সটেন্ডেড ওয়ারেন্টি, এবং ৫০,০০০ কিলোমিটার অথবা ৫ বছরের জন্য ৪৫,০০০ টাকার অ্যানুয়াল মেন্টেনেন্সের সুবিধা পাবেন। তবে যদি ক্রেতারা এই অফারে আগ্রহী না হন সেক্ষেত্রে ৯০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট বেছে নেওয়া যাবে।

Citroen C3 Aircross : প্রতিপক্ষ

C3 Aircross-এর প্রতিপক্ষ হিসেবে রয়েছে Hyundai Creta, Kia Seltos, Maruti Suzuki Grand Vitara, Toyota Hyryder, Volkswagen Taigun ও Skoda Kushaq। গাড়িটি CMP মডিউলার প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে তৈরি। এই একই প্ল্যাটফর্ম C3 ও ëC3-এর ক্ষেত্রেও ব্যবহার করা হয়েছে। গাড়িটির ৯০% স্থানীয়করণ করা হয়েছে বলে দাবি করা হয়েছে।

Citroen C3 Aircross : ডিজাইন

C3-এর থেকে অনুপ্রাণিত C3 Aircross-এর সামনের গ্রিলে রয়েছে লোগো। ক্রোম ও পিয়ানো ব্ল্যাক ইনসার্ট বর্তমান এতে। এছাড়া রয়েছে Y-আকৃতির এলইডি ডিআরএল ও হেডল্যাম্প, ফগ ল্যাম্প দ্বারা আবৃত বৃহত্তর এয়ার ভেন্ট, স্কয়ার টেলল্যাম্প সহ বড় টেলগেট ও ১৭ ইঞ্চি ডুয়েল-টোন অ্যালয় হুইল।

Citroen C3 Aircross : ফিচার্স

Citroen C3 Aircross-এর বৈশিষ্ট্যের তালিকায় উপস্থিত অ্যান্ড্রয়েড অটো ও অ্যাপেল কারপ্লে যুক্ত ১০-ইঞ্চি ইনফোটেনমেন্ট সিস্টেম। গাড়িটির দ্বিতীয় এবং তৃতীয় সারির সিটের যাত্রীদের জন্য এসি ভেন্টস এবং ড্রাইভ মোড সহ ফুল ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার বর্তমান।

Citroen C3 Aircross : ইঞ্জিন

মিড সাইজ এই এসইউভি গাড়িটি ১.২ লিটার, ৩-সিলিন্ডার, টার্বো চার্জড পেট্রোল ইঞ্জিনে ছোটে। এটি থেকে ১১০ বিএইচপি শক্তি এবং ১৭০ এনএম টর্ক উৎপন্ন হয়। সঙ্গে রয়েছে ৬-ধাপযুক্ত ম্যানুয়াল গিয়ারবক্স। লিটার পিছু মাইলেজ ১৯ কিলোমিটারের কাছাকাছি।

সঙ্গে থাকুন ➥