সুইচ টিপলেই খুলবে ছাদ, বড় চমকের সঙ্গে নতুন i20 Sportz (O) লঞ্চ করল Hyundai

Avatar

Published on:

Hyundai i20 Sportz(O) Variant Launched

ফেব্রুয়ারি শুরু হতেই ভারতে নতুন গাড়ি নিয়ে হাজির হল হুন্ডাই (Hyundai)। দক্ষিণ কোরিয়ান সংস্থাটি তাদের জনপ্রিয় হ্যাচব্যাক i20-এর নয়া ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে, যার নাম Sportz (O)। সিঙ্গেল ও ডুয়েল টোন শেডে বেছে নেওয়া যাবে গাড়িটি। দাম যথাক্রমে ৮.৭৩ লাখ ও ৮.৮৮ লাখ টাকা (এক্স-শোরুম) রাখা হয়েছে। নতুন ট্রিমটি এদেশে হুন্ডাইয়ের Sportz ও Asta মডেলের মাঝামাঝিতে স্থান পেয়েছে।

Hyundai i20 Sportz (O) ভ্যারিয়েন্টের নতুন ফিচার্স

নতুন এই ট্রিমের দাম স্ট্যান্ডার্ড স্পোর্টস ভার্সনের থেকে ৩৫,০০০ টাকা বেশি। তবে বাড়তি মূল্যে ক্রেতারা অতিরিক্ত তিনটি ফিচার্স উপভোগ করতে পারবেন। যার মধ্যে আছে – ওয়্যারলেস চার্জার, ডোরে লেদারেট ফিনিশ আর্মরেস্ট এবং ইলেকট্রিক্যালি অ্যাডজাস্টেবল সানরুফ। হালফিলে এই তিনটি বৈশিষ্ট্যেরই বাজারে যথেষ্ট চাহিদা রয়েছে।

পারফরম্যান্সের কথা বললে, i20 Sportz (O) এর হুডের নিচে রয়েছে একটি ১.২ লিটার পেট্রোল ইঞ্জিন। যা থেকে সর্বোচ্চ ৮২ হর্সপাওয়ার ও ১১৫ নিউটন মিটার টর্ক পাওয়া যাবে। ফাইভ-স্পিড ম্যানুয়াল গিয়ারবক্সে ছুটবে গাড়িটি।আটোমেটিক গিয়ার অপশন এতে অফার করা হচ্ছে না।

Hyundai i20 Sportz (O) : ভ্যারিয়েন্ট ও দাম

Hyundai i20 Sportz (O) এর নতুন ভ্যারিয়েন্ট ছাড়াও হ্যাচব্যাকটির আরও পাঁটি ট্রিম বাজারে উপলব্ধ হয়েছে – Era, Asta, Asta (O), Magna ও Sportz। এগুলির দাম ৭.০৪ লাখ থেকে শুরু করে ১১.২১ লাখ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত গিয়েছে।

সঙ্গে থাকুন ➥