Kawasaki Ninja কিনে চমকে দিন বন্ধু থেকে আত্মীয়দের, 35,000 টাকা ডিসকাউন্ট মিলছে

Avatar

Published on:

Kawasaki Ninja 400 rs 35000 Discount

Aprilia ভারতে তাদের সবচেয়ে সস্তা স্পোর্টস বাইক RS 457 লঞ্চ করে এখন চর্চার কেন্দ্রে। ভারতেই নির্মিত এই বাইক তার লুকস ও পাওয়ারের কামালে বাজারে সাড়া ফেলবে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। আর সেটা হলে চাপে পড়বে উক্ত সেগমেন্টে Aprilia RS 457-এর প্রতিদ্বন্দ্বী Kawasaki Ninja 400। আর সে কথা মাথায় রেখেই নিনজা বাইকটিতে ইয়ার এন্ড অফার হিসাবে ৩৫,০০০ টাকা ডিসকাউন্টের ঘোষণা করেছে কাওয়াসাকি।

ডিসেম্বরে Kawasaki Ninja 400 বাইকে ডিসকাউন্ট

কাওয়াসাকি জানিয়েছে যে ভারতে ৪০০ সিসি স্পোর্টস বাইকটির দামের উপর ৩৫,০০০ টাকার ডিসকাউন্ট ভাউচার পাবেন গ্রাহকরা। বর্তমানে Kawasaki Ninja 400-এর দাম ৫.২৪ লাখ টাকা (এক্স শোরুম)। এখন ডিসকাউন্ট ধরে ৪.৮৯ লাখ টাকা (এক্স শোরুম) খরচ করেই হাতে মিলবে বাইকের চাবি। লাইম গ্রিন নামে একটাই কালার অপশনে কিনতে পাওয়া যায় এটি। ৩১শে ডিসেম্বর পর্যন্ত চালু থাকবে অফার।

Kawasaki Ninja 400: ইঞ্জিন স্পেসিফিকেশন

Kawasaki Ninja 400-কে চালিকা শক্তি সরবরাহ করে ৩৯৯ সিসির লিকুইড কুল্ড প্যারালাল টুইন ইঞ্জিন। ১০,০০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ৪৪ এইচপি শক্তি এবং ৮০০০ আরপিএম গতিতে সর্বাধিক ৩৭ এনএম টর্ক উৎপন্ন করার ক্ষমতা রয়েছে এই ইঞ্জিনের। সঙ্গে যুক্ত ট্রান্সমিশন সিস্টেমে গিয়ারের সংখ্যা ছয়।

প্রসঙ্গত, Ninja 400 ছাড়াও কাওয়াসাকি আরো বেশ কিছু বাইকে ডিসকাউন্ট চালু করেছে। যার মধ্যে রয়েছে Ninja 650। এই বাইকটির উপর ৩০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন গ্রাহকরা। অন্যদিকে Vulcan S এর সঙ্গে রয়েছে ৬০,০০০ টাকার ছাড়ের প্রতিশ্রুতি। সবশেষে অ্যাডভেঞ্চার বাইক Versys 650। এটির উপর ২০,০০০ টাকার ডিসকাউন্ট ভাউচার বলবৎ রয়েছে।

সঙ্গে থাকুন ➥