HomeAutomobileAlto থেকে Celerio, হাই মাইলেজের বিভিন্ন গাড়িতে 67,000 টাকা ছাড় দিচ্ছে মারুতি

Alto থেকে Celerio, হাই মাইলেজের বিভিন্ন গাড়িতে 67,000 টাকা ছাড় দিচ্ছে মারুতি

Tata Motors, Hyundai-দের দেখাদেখি ডিসকাউন্টের ডালি সাজিয়ে হাজির হল মারুতি সুজুকি (Maruti Suzuki)। চলতি অর্থবর্ষের অন্তিম মাস অর্থাৎ মার্চে এসে বিক্রি বাড়িয়ে নিতে মোক্ষম চাল দেশের বৃহত্তম যাত্রী গাড়ি সংস্থাটির। এরিনা (Arena) ডিলারশিপ চ্যানেলের মাধ্যমে বিক্রিত সিংহভাগ মডেলে লোভনীয় ছাড় দেওয়া হচ্ছে। চলুন কোন গাড়িতে কতটা ছাড় মিলছে দেখে নেওয়া যাক।

Alto K10

Alto K10-এর ম্যানুয়াল পেট্রোল ভার্সনে সর্বাধিক ৬২,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আবার অটোমেটিক ট্রান্সমিশন মডেলে মিলছে ৬৭,০০০ টাকার ছাড়। পাশাপাশি সিএনজি ভার্সনে উপলব্ধ ৪৭,০০০ টাকার ডিসকাউন্ট। অন্যদিকে, অল্টোর কমার্শিয়াল মডেল Tour H1-এর পেট্রোল ও সিএনজি ভার্সনে যথাক্রমে ৭৬,০০০ টাকা ও ৫৫,০০০ টাকা অফার দেওয়া হচ্ছে।

S-Presso

মারুতির মিনি এসইউভি স্টাইলের S-Presso-এর পেট্রোল ম্যানুয়াল ভার্সন কিনলে ৬১,০০০ টাকা সাশ্রয় করা যাবে। যেখানে অটোমেটিক ট্রান্সমিশন মডেলে দেওয়া হচ্ছে ৬৬,০০০ টাকার অফার। আবার সিএনজি ভার্সনে ৪৬,০০০ টাকা বাঁচানোর সুযোগ দিচ্ছে কোম্পানি।

WagonR

মারুতি সুজুকির টল বয় হ্যাচবাক WagonR-এর ১.০ লিটার ও ১.২ লিটার ম্যানুয়াল ট্রান্সমিশন মডেলে এই মাসে সর্বোচ্চ ৬১,০০০ টাকা অফার করা হচ্ছে। যেখানে অটোমেটিক ভার্সনটি কিনতে ৬৬,০০০ টাকা কম খরচ পড়বে। আবার সিএনজি ভার্সনে সাশ্রয় করা যাবে ৫৬,০০০ টাকা। WagonR ট্যাক্সি ভার্সন অর্থাৎ Tour H3-তে সবমিলিয়ে ৭০,০০০ টাকার বেনিফিট মিলছে। যেখানে সিএনজি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে ৫৭,৫০০ টাকার সুযোগ-সুবিধা।

Celerio

২০২২-এ আপডেট পাওয়া Celerio-এর পেট্রোল ম্যানুয়াল ভার্সন এ মাসে কিনলে সর্বোচ্চ ৫৬,০০০ টাকার ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার অটোমেটিক ট্রান্সমিশন নিলে সাশ্রয় করা যাবে ৬১,০০০ টাকা। গাড়িটি সিএনজি ভার্সনেও উপলব্ধ। এতে বাঁচাতে পারবেন ৪৬,০০০ টাকা।

Swift

প্রিমিয়াম হ্যাচব্যাক হিসেবে জনপ্রিয় পেট্রোল ম্যানুয়াল ভার্সনের Swift সর্বোচ্চ ৪২,০০০ টাকা ছাড়ে বাড়ি নিয়ে আসার সুযোগ দিচ্ছে মারতি সুজুকি। পাশাপাশি অটোমেটিক ভ্যারিয়েন্ট ৪৭,০০০ টাকা ছাড়ে কেনা যাচ্ছে। আবার ২২,০০০ টাকা কম দামে কেনা যাচ্ছে এর সিএনজি ভ্যারিয়েন্ট।

Dzire

ভারতের বাজারে সবচেয়ে সাফল্য প্রাপ্ত কম্প্যাক্ট সেডান গাড়ি হচ্ছে Maruti Suzuki Dzire। বর্তমানে এর পেট্রোল ম্যানুয়াল এবং অটোমেটিক ভার্সনে যথাক্রমে ৩২,০০০ টাকা ও ৩৭,০০০ টাকা ডিসকাউন্ট অফার করছে কোম্পানি। তবে আশ্চর্য যে, গাড়িটির সিএনজি ভার্সনে ৭,০০০ টাকার কর্পোরেট বোনাস ছাড়া অন্য কোন সুযোগ-সুবিধা দেওয়া হচ্ছে না। গাড়িটির ট্যাক্সি ভার্সন Tour S-এ পাওয়া যাচ্ছে ১০০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। তবে এর সিএনজি ভার্সনে কোন অফার বরাদ্দ নেই।

Eeco

মারুতির ভ্যান গাড়ি Eeco-র পেট্রোল ভার্সনে সর্বাধিক ৩৪,০০০ টাকার ছাড় দেওয়া হচ্ছে। আবার এর সিএনজি ভার্সনে চলছে ২৪,০০০ টাকার ডিসকাউন্ট। এই গাড়ি কার্গো এবং অ্যাম্বুলেন্স মডেলেও বেছে নেওয়া যায়। অ্যাম্বুলেন্স মডেলে কোন ডিসকাউন্ট দেওয়া না হলেও কার্গো-র পেট্রোল ও সিএনজি ভার্সন যথাক্রমে ৩০,০০০ টাকা ও ২০,০০০ টাকা ছাড়ে কেনা যাচ্ছে।

জানিয়ে রাখি, অঞ্চল ও ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের অঙ্ক ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুম থেকে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

RELATED ARTICLES

Most Popular