57,000 টাকা সস্তায় Nissan Magnite SUV কেনার দুর্দান্ত সুযোগ, এই অফার আর কতদিন

Avatar

Published on:

Nissan Magnite Discount rs 57000

সাব-কম্প্যাক্ট এসইউভি (SUV)-র বাজারে Nissan Magnite একটি উজ্জ্বল নক্ষত্র। এবখরে আরও বেশি সংখ্যক ক্রেতাকে আকৃষ্ট করতে মে মাসে গাড়িটিতে আকর্ষণীয় ডিসকাউন্টের ঘোষণা করল নিসান (Nissan)। মে মাস জুড়ে সর্বোচ্চ ৫৭,০০০ টাকার ছাড়ে কেনা যাবে গাড়াটি। যদিও প্রতিটি ভ্যারিয়েন্টে ছাড়ের পরিমাণ সমান নয় বলে জানিয়েছে এর নির্মাতা। ডিসকাউন্ট সম্পর্কিত যাবতীয় তথ্য জাপানি সংস্থাটি তাদের ভারতের ওয়েবসাইটে প্রকাশ করেছে। এ ক্ষেত্রতে বলে রাখা দরকার রাজ্য ও গাড়ির ভ্যারিয়েন্ট বিশেষে অফারের হেরফের হতে পারে।

Nissan Magnite -এ ব্যাপক ডিসকাউন্ট চলছে

নিসান ম্যাগনাইট-এ দেওয়া ছাড়ের আওতায় আছে – ক্যাশ ডিসকাউন্ট, কর্পোরেট ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস, বোনাস সহ আরও অন্যান্য বেনিফিট। আবার নিসান ফাইন্যান্সের আওতায় গাড়িটিতে গোল্ড সার্ভিস প্যাক এবং একটি স্পেশাল ফাইন্যান্স অফার দেওয়া হচ্ছে। এতে ৬.৯৯ শতাংশ সুদের হারে কেনা যাবে গাড়িটি।

Nissan Magnite-এ ডিসকাউন্টের খুঁটিনাটি

সংস্থা সূত্রে জানানো হয়েছে, প্রত্যেক গ্রাহক যে কোনো ভ্যারিয়েন্টে ১৮,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পাবেন। এক্ষেত্রে ব্যতিক্রম শুধু XE ভ্যারিয়েন্ট। এছাড়া অ্যাক্সেসরিজে পাওয়া যাচ্ছে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ৭,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট। এই কর্পোরেট ডিসকাউন্ট XE ভ্যারিয়েন্টে উপলব্ধ নেই।

আবার প্রবাসী ভারতীয়, কৃষক এবং চিকিৎসকদের জন্য দেওয়া হচ্ছে অতিরিক্ত ৭,০০০ টাকার স্পেশাল ডিসকাউন্ট। তবে এর জন্য উপযুক্ত প্রমাণপত্র পেশ করতে হবে। প্রসঙ্গত, ২০২০-এর ডিসেম্বরে গাড়িটি ভারতের বাজারে প্রথম লঞ্চ করেছিল। এদেশে এর প্রতিপক্ষ হিসেবে রয়েছ Kia Sonet, Hyundai Venue, Maruti Brezza, Tata Nexon, Mahindra XUV300, Toyota Urban Cruiser সহ আরও অন্যাঞ্য মডেল।

Nissan Magnite-এর ফিচারের তালিকায় উপস্থিত একটি ৭-ইঞ্চি টিএফটি স্ক্রিন, অ্যাম্বিয়েন্ট মুড লাইটিং, এয়ার পিউরিফায়ার, ওয়ারলেস চার্জিং এবং স্মার্ট কানেক্টিভিটি। গত মাসে এদেশে গাড়িটি ২,৬১৭ ইউনিট বিক্রি হয়েছে। যেখানে ২০২২-এর এপ্রিলে বিক্রি হয়েছিল ২,১১০ ইউনিট।

সঙ্গে থাকুন ➥