জিরো পেমেন্টে আপনার হাতে নতুন ই-স্কুটারের চাবি তুলে দেবে Ola, দারুণ সুযোগ আনল সংস্থা

Avatar

Published on:

Ola Electric 60 months Loan Scheme

ক্রেতাদের দু’চাকার বৈদ্যুতিক গাড়ি ঋণে কেনার সুবিধা দিতে দেশের বিভিন্ন ইলেকট্রিক টু-হুইলার সংস্থা ব্যাঙ্ক ও আর্থিক প্রতিষ্ঠানের সাথে জোট বাঁধতে শুরু করেছে। এতদিন লোন পরিশোধের সময় সাধারণত তিন বা চার থাকলেও, সম্প্রতি নজির সৃষ্টি করেছে এথার এনার্জি (Ather Energy)। সম্প্রতি ইলেকট্রিক ভেহিকেলের জন্য ৬০ মাস বা ৫ বছরের জন্য লোন দেওয়ার কথা ঘোষণা করেছে তারা। এথারের দেখানো পথেই এবার হাঁটার কথা ঘোষণা করল তাদের প্রধান প্রতিপক্ষ ওলা ইলেকট্রিক (Ola Electric)।

আসলে সম্প্রতি ফেম-২ প্রকল্পে কেন্দ্র ভর্তুকি কমানোর ফলে ইলেকট্রিক স্কুটারের বিক্রিতে প্রভাব পড়ার আশঙ্কা করা হচ্ছে। যার জন্য ৫ বছর পরিশোধের সময়সীমা সহ ঋণের সুযোগ আনতে চলেছে সংস্থাগুলি। এতে চাহিদা বজায় থাকবে বলে ধারণা বিশেষজ্ঞদের।

Ola Electric পাঁচ বছরের লোন উইন্ডো ঘোষণা করল

৬.৯৯% সুদের হারে ৬০ মাসের পরিশোধের সময়কাল সহ ঋণে ক্রেতাদের ইলেকট্রিক স্কুটার কিনতে সাহায্যের লক্ষ্যে আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্ক (IDFC First Bank) এবং এলএন্ডটি ফাইন্যান্স (L&T Financial) এর সাথে হাত মিলিয়েছে তারা। সবচেয়ে বড় সুবিধা হল, কোনরকম ডাউনপেমেন্ট ছাড়াই গাডি বাড়ি আনা যাবে। নূন্যতম মাসিক কিস্তির বিষয়েও প্রতিশ্রুতি দিয়েছে ওলা।

সংস্থার ক্রেতারা ঋণ পরিশোধের জন্য সর্বোচ্চ ৬০ মাস বেছে নিতে পারবেন। ওলা অ্যাপের মাধ্যমে স্কুটার কেনার আগে ক্রেতাদের লোন সম্পর্কিত যাবতীয় তথ্য পেয়ে যাবেন। প্রসঙ্গত, বর্তমানে ভারতে ওলার ৭০০-র বেশি এক্সপেরিয়েন্স সেন্টার রয়েছে। আগস্টের মধ্যে ১,০০০তম রিটেল আউটলেট খোলার লক্ষ্যে এগোচ্ছে তারা। বর্তমানে তিনটি ইলেকট্রিক স্কুটার বিক্রি করে ওলা – S1 Air, S1 ও S1 Pro। জুলাই থেকে Air মডেলের ডেলিভারি শুরু হতে চলেছে।

সঙ্গে থাকুন ➥