HomeAutomobileফ্রি-তে বাড়ান ওয়ারেন্টি, সঙ্গে 20,000 টাকা ডিসকাউন্ট, ই-স্কুটারে বাম্পার ছাড় দিচ্ছে Ola...

ফ্রি-তে বাড়ান ওয়ারেন্টি, সঙ্গে 20,000 টাকা ডিসকাউন্ট, ই-স্কুটারে বাম্পার ছাড় দিচ্ছে Ola Electric

নতুন বছরে পথ চলা শুরু করতেই ওলা ইলেকট্রিক (Ola Electric) তাদের S1 রেঞ্জের স্কুটারে লোভনীয় ডিসকাউন্ট ও স্পেশাল অফারের ঘোষণা করল। আগামী ১৫ জানুয়ারি, ২০২৩ পর্যন্ত অফারটি বৈধ থাকার কথা জানিয়েছে কোম্পানি। নবান্ন অর্থাৎ ফসল কাটার উদযাপন উপলক্ষে ক্রেতাদের ২০,০০০ টাকা পর্যন্ত সাশ্রয়ের সুযোগ দিচ্ছে এই ভারতীয় টু হুইলার নির্মাতা।

Ola S1 রেঞ্জে লোভনীয় অফার

Ola S1 X Plus-এ ২০,০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট চলায় বর্তমানে এর এক্স-শোরুম মূল্য কমে ৮৯,৯৯৯ টাকায় এসে দাঁড়িয়েছে। আবার S1 Pro ও S1 Air মডেল দুটিতে ৬,৯৯৯ টাকার ফ্রি এক্সটেন্ডেড ওয়ারেন্টি (ব্যাটারি) এবং ৩,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস মিলবে। সঙ্গে কয়েকটি নির্দিষ্ট ক্রেডিট কার্ডে ইএমআই লেনদেনে ৫,০০০ টাকার ডিসকাউন্ট পেয়ে যাবেন ক্রেতারা। ফাইন্যান্সের স্কুটার কিনতে চাইলে মিলবে জিরো ডাউন পেমেন্ট, নো কস্ট ইএমআই, জিরো প্রসেসিং ফ্রি এবং ৭.৯৯% সুদের সুবিধা।

প্রসঙ্গত, বর্তমানে ভারতে তিনটি ইলেকট্রিক স্কুটার বিক্রি করে ওলা। এগুলি হচ্ছে – Ola S1 X, Ola S1 Air ও Ola S1 Pro। S1 X তিনটি ভ্যারিয়েন্ট উপলব্ধ – S1 X Plus-এর দাম ৮৯,৯৯৯ টাকা, S1 X 2 kWh-এর মূল্য ৯০,০১৯ টাকা এবং S1 X 3 kWh-এর দাম ৯৯,৯৭৯ টাকা (এক্স-শোরুম)। Ola S1 X-এর টপ স্পিড প্রতি ঘন্টায় ৯০ কিলোমিটার এবং ফুল চার্জে ১৫১ কিলোমিটার পর্যন্ত পথ দৌড়ায়।

অন্যদিকে, সিঙ্গেল ভ্যারিয়েন্টে উপলব্ধ Ola S1 Air-এর ৩ কিলোওয়াট আওয়ার মডেলটি কিনতে খরচ হবে ১,১৯,৮২৮ টাকা (এক্স-শোরুম)। সর্বোচ্চ গতিবেগ ঘন্টায় ৯০ কিলোমিটার এবং রেঞ্জ ১৫১ কিলোমিটার। অন্যদিকে, Ola S1 Pro-এ একটিমাত্র ভ্যারিয়েন্টে বেছে নেওয়া যায়। দাম ১,৪৭,৪৯৯ টাকা (এক্স-শোরুম)। প্রতি ঘন্টায় সর্বোচ্চ গতিবেগ ১২০ কিলোমিটার এবং রেঞ্জ ১৯৫ কিলোমিটার।

RELATED ARTICLES

Most Popular