HomeAutomobileOla Electric: মধ্যবিত্তের স্বার্থে ওলার দারুণ পদক্ষেপ, পছন্দের স্কুটার কিনুন আকর্ষণীয় অফারে

Ola Electric: মধ্যবিত্তের স্বার্থে ওলার দারুণ পদক্ষেপ, পছন্দের স্কুটার কিনুন আকর্ষণীয় অফারে

জুন থেকে কেন্দ্রীয় সরকার ইলেকট্রিক টু-হুইলারে ভর্তুকি কমানোর পর ভারতে ব্যবসাকারী প্রায় প্রতিটি সংস্থা তাদের বিভিন্ন মডেলের দাম বাড়ানোর কথা ঘোষণা করেছে। ফলে ধাক্কা খেয়েছে বিক্রি। স্বভাবতই ক্রেতাদের উপর বাড়তি খরচের বোঝা কমানো না গেলে, চাহিদা ফেরানো যে সম্ভব নয়, তা বেশ বুঝেছে কোম্পানিগুলি। তাই ক্রেতাদের হাতে সহজ ফাইন্যান্স এর মাধ্যমে গাড়ি তুলে দিতে বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানের সাথে গাঁটছড়া বন্ধনে আবদ্ধ হচ্ছে তারা। এবারে দেশের বৃহত্তম দু’চাকার বৈদ্যুতিক গাড়ি নির্মাতা ওলা ইলেকট্রিক (Ola Electric), শ্রীরাম সিটি ইউনিয়ন ফাইন্যান্স (Shriram City Union Finance)-এর সাথে হাত মেলানোর কথা ঘোষণা করেছে।

Ola সহজ ফাইন্যান্স স্কিমে স্কুটার বিক্রি করবে

ওলা জানিয়েছে, জোটবন্ধনের ফফলে আকর্ষণীয় ফাইন্যান্স অপশনে স্কুটার বেছে নিতে পারবেন ক্রেতারা। ৮.৯৯% সুদের হার ও ৪৮ মাস লোন পরিশোধের সময়সীমা সহ স্কুটার কেনার সুবিধা দেওয়া হবে। আবার কয়েক মিনিটের ভেতর লোনের অনুমোদন দেওয়া হবে বলে প্রতিশ্রুতি দিয়েছে সংস্থা।

প্রসঙ্গত, শ্রীরাম সিটি ইউনিয়ন ফাইন্যান্স ব্যাঙ্ক নয় এমন প্রথম সারির আর্থিক প্রতিষ্ঠান বা এনবিএফসি (NBFC)-এর মধ্যে একটি। গ্রামাঞ্চল ও মফস্বল মিলিয়ে তাদের প্রায় ২,৮০০টির কাছাকাছি শাখা রয়েছে ভারতে। ওলার প্রধান ব্যবসায়িক আধিকারিক অঙ্কুশ আগারওয়াল বলেন, “প্রথম শ্রেণীর শহরে আমাদের রিটেলের সম্প্রসারণের সাথে সহজ ফিনান্সিং বিকল্পে স্কুটার বিক্রির লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছে। শ্রীরাম সিটি ইউনিয়ন-এর সাথে আমাদের অংশীদারিত্ব অর্থের জন্য ক্রেতাদের স্কুটার না কিনতে পারার সমস্যা দূর করবে বলেই আশা করা হচ্ছে।”

আগ্রহী ক্রেতারা ওলার স্কুটার ফাইন্যান্স বিকল্পে কেনার জন্য অনলাইন এবং অফলাইন – উভয় মাধ্যম থেকে এই সুবিধা উপভোগ করতে পারবেন। স্কুটার কেনার আগে সংস্থার অ্যাপ থেকে কিস্তির বিষয়ে বিস্তারিত তথ্য ডাউনলোড করা যাবে। প্রসঙ্গত, এদেশে বর্তমানে সংস্থার ৮৫০-এর বেশি এক্সপেরিয়েন্স সেন্টার রয়েছে। আগস্টের মধ্যেই এর সংখ্যা ১,০০০ করার লক্ষ্যমাত্রা নিয়েছে ওলা।

এখন ওলা এদেশে S1 রেঞ্জে তিনটি ইলেকট্রিক স্কুটার বিক্রি করে – S1 Pro, S1 ও S1 Air। ছিমছাম ডিজাইন, বিশ্বমানের প্রযুক্তি এবং পারফরমেন্সের জন্য এগুলি ক্রেতাদের কাছে অতি জনপ্রিয়। বর্তমানে ভারতের বৈদ্যুতিক স্কুটারের বাজারে প্রায় ৪০ শতাংশ মার্কেট শেয়ার থাকার কারণে শীর্ষস্থান ধরে রেখেছে ওলা।

RELATED ARTICLES

Most Popular