HomeAutomobileডিসকাউন্ট-ওয়ারেন্টি বাড়িয়েই বাজিমাত, গত মাসে রেকর্ড ই-স্কুটার বিক্রি করল Ola Electric

ডিসকাউন্ট-ওয়ারেন্টি বাড়িয়েই বাজিমাত, গত মাসে রেকর্ড ই-স্কুটার বিক্রি করল Ola Electric

প্রতি মাসেই ওলা ইলেকট্রিকের (Ola Electric) বিক্রিবাটা নতুন উচ্চতা স্পর্শ করছে। আর গত মাসেও তার ব্যতীক্রম হল না। মার্চ শুরু হতেই সংস্থাটি তড়িঘড়ি ফেব্রুয়ারিতে বিক্রির পরিসংখ্যান প্রকাশ করল। আর সেখানেও রেকর্ড গড়েছে তারা। গত মাসে সংস্থার S1 রেঞ্জের ৩৫,০০০টি বৈদ্যুতিক স্কুটারের রেজিস্ট্রেশন হয়েছে। যা ভারতের যে কোনও ব্র্যান্ড এমনকি ওলার ইতিহাসে এখনও পর্যন্ত এক মাসে সর্বাধিক। এতেই ইভি টু হুইলার মার্কেটে ওলার শেয়ার বেড়ে হয়েছে ৪২%।

ফেব্রুয়ারিতে Ola Electric স্কুটারের রেজিস্ট্রেশনে রেকর্ড

২০২৩-এর ফেব্রুয়ারির তুলনায় প্রায় দ্বিগুণ সংখ্যক বৈদ্যুতিক স্কুটারের নথিভুক্তি প্রত্যক্ষ করেছে ওলা। গত বছর ডিসেম্বর এবং এই বছর জানুয়ারিতে ৩০,০০০ রেজিস্ট্রেশন পার হয়েছিল তাদের। এই তিন মাসে প্রায় এক লাখ ই-স্কুটার বিক্রি করেছে সংস্থা।

বর্তমানে তিনটি ভিন্ন মডেলের ইলেকট্রিক স্কুটার বিক্রি করে ওলা – S1 X, S1 Air ও S1 Pro। এরমধ্যে বিভিন্ন ক্রেতার চাহিদা পূরণ করতে স্কুটারগুলিতে নানান ট্রিমের অপশন উপলব্ধ। তাদের ই-স্কুটারের দাম শুরু হচ্ছে ৭৯,৯৯৯ টাকা থেকে। এবং সবচেয়ে দামি S1 Pro কিনতে খরচ পড়ে ১.৩ লাখ টাকা।

ফুল চার্জে Ola S1 Pro সর্বোচ্চ ১৮৫ কিলোমিটার রেঞ্জ এবং প্রতি ঘন্টায় ১২০ কিলোমিটার টপ স্পিড দেয়। সম্প্রতি ওলা তাদের ইলেকট্রিক স্কুটারে ৮ বছর অথবা ৮০ হাজার কিলোমিটারের (যেটি আগে হবে) ওয়ারেন্টি অফার করছে। আবার দিচ্ছে মোটা টাকা ডিসকাউন্ট। এই কারণেই আরও বেশি সংখ্যক ক্রেতা তাদের ই-স্কুটার কিনতে আকৃষ্ট হচ্ছেন বলেছে জানিয়েছে কোম্পানি।

RELATED ARTICLES

Most Popular