Ola S1 Air: ফুল চার্জে 125 কিমি মাইলেজ, 10,000 টাকা সস্তায় নতুন ই-স্কুটার কেনার সুযোগ আনল ওলা

Avatar

Published on:

Ola S1 Air Electric Scooter Sale Date July 28

দেশবাসীকে সস্তার ইলেকট্রিক স্কুটার চড়ানোর প্রয়াস অবশেষে সফল করতে চলেছে ওলা ইলেকট্রিক (Ola Electric)। সংস্থাটি তাদের এন্ট্রি-লেভেল মডেল Ola S1 Air-এর বিক্রির দিনক্ষণ ঘোষণা করল। আগামী ২৮ জুলাই থেকে আগ্রহী ক্রেতারা যাতে এটি কিনতে পারেন সেজন্য বিক্রির উইন্ডো খোলা হচ্ছে। ৩০ জুলাই রাত পর্যন্ত উইন্ডো খোলা থাকবে। তবে ৩১ জুলাই থেকে S1 Air কেনার জন্য দিতে হবে ১,১৯,৯৯৯ টাকা (এক্স-শোরুম)। ডেলিভারি আগস্টের প্রথম থেকে শুরু হচ্ছে।

Ola S1 Air-এর বিক্রি আরম্ভ হচ্ছে ২৮ জুলাই থেকে

আনুষ্ঠানিক ঘোষণার পর ওলা ইলেকট্রিক তাদের টুইটার হ্যান্ডেলে একটি পোস্টে লিখেছে, “পুরোদস্তুর নতুন বহুমুখী S1 Air আগামী ২৮ জুলাই আসছে।” সংস্থার কর্ণধার ভাবিশ আগারওয়াল একটি পোস্টে জানিয়েছেন, ই-স্কুটাটির প্রারম্ভিক মূল্য ১,০৯,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। ৩১ জুলাই থেকে যা বেড়ে হবে ১,১৯,৯৯৯ টাকা (এক্স-শোরুম)।

ওলার বিদ্যমান গ্রাহকদের জন্য আছে বিশেষ সুবিধা। তাঁরা ২৮ জুলাইয়ের আগেই S1 Air বুক করতে পারবেন। এবং ইন্ট্রোডাক্টরি মূল্যে (১,০৯,৯৯৯ টাকা) এটি কেনার সুযোগ পাবেন। প্রসঙ্গত, S1 Air-এ আছে একটি ৩ কিলোওয়াট আওয়ার ব্যাটারি প্যাক। ফুল চার্জে যা ১২৫ কিলোমিটার রেঞ্জ প্রদান করতে সক্ষম বলে দাবি করেছে ওলা।

Ola S1 Air-এ উপস্থিত একটি হাব মোটর। যা ঘন্টা প্রতি ৯০ কিলোমিটার সর্বোচ্চ গতিবেগ তুলতে সহায়তা করবে।হাইপারড্রাইভ ইলেকট্রিক মোটর থেকে সর্বোচ্চ ১১.৩ এইচপি শক্তি এবং ৫৮ এনএম টর্ক উৎপন্ন হবে। ফিচার হিসেবে স্কুটারটিতে রয়েছে এলইডি হেডল্যাম্প, ৭.০ ইঞ্চি টিএফটি স্ক্রিন, স্মার্টফোন কানেক্টিভিটি, রিভার্স মোড, ওটিএ আপডেট, রিমোট বুট লক/আনলক এবং মিউজিক প্লেব্যাক।

আবার Ola S1 Air-এ রয়েছে তিনটি রাইডিং মোড – ইকো, নরমাল এবং স্পোর্ট। সাসপেনশন হিসেবে এর সামনে টেলিস্কোপিক ফর্ক এবং পেছনে টুইন শক অ্যাবজর্বার দেওয়া হয়েছে। সম্প্রতি ওলা দাবী করেছে তাদের এই সস্তার ইলেকট্রিক স্কুটারটি ৫ লক্ষ কিলোমিটারের অধিক পথ পরীক্ষা করে দেখা হয়েছে।

সঙ্গে থাকুন ➥