HomeAutomobileOla Electric: সবুজ ছাড়িয়ে নীল, চোখ ধাঁধিয়ে যাবে ওলার স্কুটারের চমৎকার রঙবেরঙের...

Ola Electric: সবুজ ছাড়িয়ে নীল, চোখ ধাঁধিয়ে যাবে ওলার স্কুটারের চমৎকার রঙবেরঙের লুকে

ভারতের বৃহত্তম বৈদ্যুতিক টু-হুইলার সংস্থার তকমা পাওয়ার আগে থেকেই বিভিন্ন সময়ে ই-স্কুটারে হরেক আপডেট দিয়েছে ওলা ইলেকট্রিক (Ola Electric)। কখনও ফিচার বা কখনও রঙ নতুনত্বের চমকে ভরিয়ে তুলতে দেখা গেছে। এবার ফের নতুন রঙের বিকল্প স্কুটার যোগ করার কথা ঘোষণা করল সংস্থা। জুলাইয়ে অনুষ্ঠিত হতে চলা তাদের এক ইভেন্টে নতুন কালার স্কিম উন্মোচিত করা হবে। যদিও এখনও পর্যন্ত সেই ইভেন্টের দিনক্ষণ জানানো হয়নি। তবে টিজার থেকে ইঙ্গিত, নিয়ন গ্রিন ও ব্লু শেডের নতুন ভ্যারিয়েন্ট সামনে আনা হতে পারে।

Ola Electric স্কুটার নয়া কালার স্কিমে লঞ্চ হবে

এখন ভারতে এস১ এয়ার ৪টি, এস ১ ১১টি ও এস১ ত্রো ১২টি রঙের বিকল্প অফার করে ওলা। যার মধ্যে এয়ার হল তাদের সবথেকে সস্তার মডেল। এটির ডেলিভারি জুলাই থেকে আরম্ভ হতে চলেছে। বলে রাখি, এস ১ হচ্ছে সংস্থার মিড-স্পেক স্কুটার, যেখানে এস১ প্রো হল ওলার ফ্ল্যাগশিপ মডেল।

আপকামমিং ইভেন্টে ওলা ইলেকট্রিক তাদের আরও একটি নতুন প্রোডাক্টের উপর থেকে পর্দা সরাতে চলেছে। এটির সম্পর্কে অবশ্য বিস্তারিতভাবে কিছু জানা যায়নি। তবে সেটি ইলেকট্রিক মোটরসাইকেল বা স্কুটারের নয়া ভ্যারিয়েন্ট হতে পারে বলে জল্পনা শোনা যাচ্ছে। আবার সংস্থার প্রথম ইলেকট্রিক গাড়ির পেটেন্ট ছবিও ফাঁস হয়ে আলোচনা বাড়িয়েছে।

এদিকে জুলাই থেকে ডেলিভারি শুরু হতে চলা S1 Air মডেলে ৩ কিলোওয়াট আওয়ার ব্যাটারি প্যাক এবং ৪.৫ কিলোওয়াট ইলেকট্রিক মোটর আছে। স্কুটারটির সর্বোচ্চ গতিবেগ প্রতি ঘন্টায় ৮৫ কিলোমিটার। ফুল চার্জে এটি ১২৫ কিলোমিটার রেঞ্জ প্রদান করবে বলে দাবি করা হয়েছে। এতে উপস্থিত টুইন টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক, সিঙ্গেল পিস গ্র্যাবরেল এবং ফ্ল্যাট ফ্লোরবোর্ড। ১.১০ লক্ষ টাকা (এক্স-শোরুম) মূল্যের S1 Air বর্তমানে ৯৯৯ টাকায় বুকিং করা যাচ্ছে।

RELATED ARTICLES

Most Popular