HomeAutomobileOla Electric: পুজো উপলক্ষ্যে বাম্পার অফার, নতুন স্কুটার জিতে নেওয়ার সুযোগ আনল...

Ola Electric: পুজো উপলক্ষ্যে বাম্পার অফার, নতুন স্কুটার জিতে নেওয়ার সুযোগ আনল ওলা

উৎসবের রঙ চড়া হতে একঝুলি ডিসকাউন্ট অফার নিয়ে হাজির হল ওলা ইলেকট্রিক (Ola Electric)। গতকাল অর্থাৎ ১৬ অক্টোবর থেকে দেশীয় সংস্থাটি ভারত ইভি ফেস্ট (Bharat EV Fest)-এর আওতায় একগুচ্ছ ডিসকাউন্ট এবং বেনিফিটের অফার করছে। ব্যাটারিতে ওয়ারেন্টি থেকে এক্সচেঞ্জ, এমনকি রেফারেল বেনিফিট দেওয়া হচ্ছে। এছাড়া চলতি মাসে ওলা তাদের নতুন ইলেকট্রিক স্কুটারের টেস্ট রাইড নিলে নানাবিধ পুরষ্কার দিচ্ছে। তবে আগামী মাসগুলিতেও এই অফার জারি থাকবে কিনা, সে বিষয়ে মুখ খোলেনি তারা।। চলুন ওলা কী কী অফার দিচ্ছে জেনে নেওয়া যাক।

Ola-র ইলেকট্রিক স্কুটার একগুচ্ছ অফারে কিনুন

ওলার আকর্ষণীয় অফারের মধ্যে রয়েছে ব্যাটারিতে পাঁচ বছরের ওয়ারেন্টি এবং ডিসকাউন্ট। দ্বিতীয় প্রজন্মের S1 Pro-তে ৫ বছরের এক্সটেন্ডেড ওয়ারেন্টির সুবিধা গ্রহণ করা যাবে। আবার S1 Air-এ পাঁচ বছরের এক্সটেন্ডেড ওয়ারেন্টি কেনার ক্ষেত্রে ৫০% ডিসকাউন্ট অফার করা হচ্ছে। ওলা তাদের ইলেকট্রিক ভেহিকেলের ব্যাটারিতে সাধারণত তিন বছরের ওয়ারেন্টি অফার করে থাকে।

আবার কোন ক্রেতা ভেহিকেল এক্সচেঞ্জ করলে ১০,০০০ টাকার ডিসকাউন্ট পেয়ে যাবেন বলে ঘোষণা করেছে ওলা। এমনকি পেট্রোল স্কুটার এক্সচেঞ্জ করেও Ola S1 কেনা যাবে। S1 রেঞ্জের দাম বর্তমানে ৮৫,০৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। এর টপ-এন্ড মডেলের দর ১.১০ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

এছাড়া স্কুটারের টেস্ট রাইড নিলে ক্রেতারা বেনিফিট হিসেবে লাকি প্রাইজ জিতে নিতে পারবেন। সৌভাগ্যবান বিজেতা একটি নতুন Ola S1 X+ ইলেকট্রিক স্কুটার বিনামূল্যে পেয়ে যাবেন। প্রতিদিন একজন ক্রেতাকে লাকি ড্রয়ের মাধ্যমে বেছে নেওয়া হবে বলে জানিয়েছে সংস্থা। আবার S1 মডেল কিনতে কাউকে আগ্রহী করলে মিলবে রিওয়ার্ড। আবার কিছু ব্যাঙ্কের কার্ডে ওলার ইলেকট্রিক স্কুটার কিনলে মডেল পিছু ৭,৫০০ টাকা পর্যন্ত পাওয়া যাবে।

প্রসঙ্গত, সম্প্রতি ওলা তাদের দ্বিতীয় প্রজন্মের S1 Pro এর ডেলিভারি দেওয়া চালু করেছে। এ বছর আগস্টে এটি ১.৪৮ লাখ টাকা এক্স-শোরুম মূল্যে লঞ্চ হয়েছিল। এতে আপডেট হিসাবে দেওয়া হয়েছে নতুন চ্যাসিস, মোটর এবং ব্যাটারি প্যাক। বর্তমানে ১০০টির বেশি শহরে S1 Pro-এর ডেলিভারি শুরু হয়েছে বলে জানিয়েছে ওলা, এবং ভবিষ্যতে আরও অন্যান্য অঞ্চলে চালু হবে।

RELATED ARTICLES

Most Popular