Royal Enfield তাদের জনপ্রিয় ক্রুজার বাইক তিন নতুন রঙে লঞ্চ করল

Avatar

Published on:

Royal Enfield Meteor 350 Three new colour options

Thunderbird এর উত্তরসূরী হিসাবে ২০২০ সালে Meteor 350 ক্রুজারকে বাজারে নিয়ে এসেছিল Royal Enfield। সংস্থার J প্ল্যাটফর্মের প্রথম মোটরসাইকেল ছিল এটি। ভারতের পাশাপাশি বিদেশও বিপুল জনপ্রিয় হয়ে উঠেছে মিটিওর। কমফোর্ট এই বাইকের অন্যতম প্লাস পয়েন্ট। সজীবতা বজায় রাখতে এবার ইউরোপের বাজারে নতুন আপডেটের সাথে আত্মপ্রকাশ করল Royal Enfield Meteor 350।

ক্রুজারটি ইউরোপীয় মার্কেটে ফায়ারবল ম্যাট গ্রীন, ফায়ারবল ব্লু, এবং সুপারনোভা রেড কালার অপশনে লঞ্চ হয়েছে। উল্লেখ্য, এই পেইন্ট স্কিমগুলি ইতিমধ্যেই ভারতে উপলব্ধ। তবে Meteor 350 মডেলটির ভারতীয় ও ইউরোপীয় সংস্করণের মধ্যে স্পেসিফিকেশন বা ফিচার্সে কোনও তফাত নেই। একই বাইক ভারতের পাশাপাশি বিদেশে বিক্রি করা হচ্ছে।

রয়্যাল এনফিল্ড মিটিওর ৩৫০-এর পারফরম্যান্সের প্রসঙ্গে আসলে, এর ৩৪৯ সিসির সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন ২০.২ বিএইচপি ক্ষমতা এবং ২৭ এনএম টর্ক উৎপন্ন করে। টপ স্পিড ১১৫ কিমি/ঘন্টা। ক্লাসিক বাইক হওয়া সত্ত্বেও নেভিগেশন সিস্টেম, সেমি-ডিজিটাল, কনসোল, এলইডি ডিআরএল, এবং ইউএসবি চার্জারের মতো মর্ডান ফিচার বর্তমান‌ এতে। পথ নির্দেশের জন্য আলাদা জিপিএস পডটি অপশনাল হিসাবে অফার করা হয়।

এ দেশে রয়্যাল এনফিল্ড মিটিওর ৩৫০ দশটি রঙের মধ্যে বেছে নেওয়া যায়। ভার্সন তিনটি – ফায়ারবল, স্টেলার, ও সুপারনোভা৷ যার মধ্যে শেষেরটি টপ এন্ড সংস্করণ। কলকাতায় অন রোড দাম প্রায় ২.০৫ লাখ টাকা৷ আর ইউরোপে স্টার্টিং প্রাইস ৪,৩০০ ইউরো, টাকার অঙ্কে যা প্রায় ২.৭৯ লাখ (ট্যাক্স বাদে)।

সঙ্গে থাকুন ➥