Tata Motors: নতুন গাড়ি কেনার মহা সুযোগ, মার্চে 3.5 লাখ টাকা ডিসকাউন্ট দিচ্ছে টাটা

Avatar

Published on:

Tata EV Offer

বহুদিন ধরেই ভারতের বৈদ্যুতিক গাড়ির বাজারে পথ দিশারীর ভূমিকা পালন করে আসছে টাটা মোটরস (Tata Motors)। প্রতি মাসে অন্যান্যদের চাইতে সংস্থার বেচাকেনা থাকে তুঙ্গে। এক্ষেত্রে সংস্থার ইলেকট্রিক মডেলগুলির অভাবনীয় কৃতিত্ব। কিন্তু ইদানিং প্রতিপক্ষদের মধ্যে টাটার বৈদ্যুতিক গাড়ির জনপ্রিয়তায় ভাগ বসানোর অদম্য প্রয়াস দেখা যাচ্ছে। যার মধ্যে অন্যতম MG Motor। তাই বেচাকেনা বাড়িয়ে নিতে মার্চে লোভনীয় ডিসকাউন্টের ঘোষণা করল টাটা।

সদ্য লঞ্চ হওয়া Punch EV বাদে লাইনআপের প্রতিটি মডেলেই অফার দেওয়া হচ্ছে। চলবে ৩১ মার্চ, ২০২৪ পর্যন্ত। জানিয়ে রাখি, অঞ্চল এবং ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের অঙ্ক আলাদা হতে পারে। তাই গাড়ি কেনার আগে শোরুম থেকে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

Pre-facelift Tata Nexon EV (৩.৫ লাখ টাকা পর্যন্ত ডিসকাউন্ট)

টাটার ডিলারদের তরফে ২০২৩-এ তৈরি হওয়া Pre-facelift Nexon EV-তে ২.৩০ লক্ষ টাকা ক্যাশ ডিসকাউন্ট এবং ৫০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে। আবার Nexon EV Max-এ পাওয়া যাচ্ছে ২.৬৫ লক্ষ টাকার ক্যাশ ডিসকাউন্ট এবং ৫০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। তবে এই অফার স্টক থাকা পর্যন্ত দেওয়া হবে।

Tata Nexon EV (৫০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট)

Nexon EV-র ২০২৩ মডেল কিনলে মিলবে সর্বোচ্চ ৫০,০০০ টাকার ছাড়। আবার ২০২৪ মডেলে দেওয়া হচ্ছে ২০,০০০ টাকার গ্রীন বোনাস। যদিও এই দুটি মডেলের (facelift) কোনটিতেই ক্যাশ ডিসকাউন্ট বা এক্সচেঞ্জ বোনাস বরাদ্দ নেই।

Tata Tiago EV (৬৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট)

Tiago EV-র ২০২৩ মডেল সর্বোচ্চ ৬৫,০০০ টাকা ছাড়ে বাড়ি নিয়ে আসা যাচ্ছে। এর সাথে রয়েছে ৫০,০০০ টাকার গ্রীন বোনাস এবং ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ অফার। অন্যদিকে ২০২৪ মডেলে পাওয়া যাবে ২৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ১০,০০০ টাকার এক্সচেঞ্জ অফার।

Tata Tigor EV (১.০৫ লাখ টাকা পর্যন্ত ডিসকাউন্ট)

টাটার অতি জনপ্রিয় সেডান ইলেকট্রিক মডেল Tigor EV-তে মোট ১.০৫ লাখ টাকা সাশ্রয় করা যাচ্ছে। এরমধ্যে রয়েছে ৭৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট এবং ৩০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। তবে এই অফার কেবলমাত্র গাড়িটির ২০২৩ মডেলেই উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥