Tata: সুরক্ষায় এক নম্বর, হ্যাচব্যাক থেকে শুরু করে SUV গাড়িতে 1.25 লক্ষ টাকা ছাড় দিচ্ছে টাটা

Avatar

Published on:

Tata Motors Discount rs 1.25 lakh

সামনের মাস থেকে দেশজুড়ে গাড়ির দাম বাড়ার খবর শুনে যারা ভেঙে পড়েছেন তাদের মন খারাপের ক্ষতে প্রলেপ দিতে এগিয়ে এল টাটা মোটরস (Tata Motors)। ইয়ার-এন্ড সেল হিসাবে মারুতি, মাহিন্দ্রা, ফোক্সভাগেনের মতো নানা বেনিফিট অফার করছে সংস্থাটি। ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ বোনাস মিলিয়ে সর্বোচ্চ ১.২৫ লক্ষ টাকা সাশ্রয়ের সুযোগ দিচ্ছে তারা। , Tigor সেডান থেকে শুরু করে টপ মডেল Safari এসইউভিতেও ডিসকাউন্ট মিলছে। চলুন চটপট দেখে নেওয়া যাক কোন গাড়ি কতটা কমে কিনতে পারবেন আপনি।

Tata Altroz

দেশের সবচেয়ে সুরক্ষিত হ্যাচব্যাক Tata Altroz-এর পেট্রোল, ডিজেল, সিএনজি সব ভ্যারিয়েন্টেই রয়েছে নানারকম অফার। ডিজেল ভার্সনে ২০,০০০ টাকার কনজিউমার ডিসকাউন্ট এবং পুরনো গাড়ি বদলানোর ক্ষেত্রে মিলবে ১০,০০০ টাকা পর্যন্ত ছাড়। অন্যদিকে অ্যালট্রোজ সিএনজি-তে ১০,০০০ টাকার এক্সচেঞ্জ অফার দেওয়া হয়েছে। আর পেট্রোল ম্যানুয়াল মডেলে ৪০,০০০ টাকা অব্দি সাশ্রয়ের সুযোগ রয়েছে এই মাসে।

Tata Punch ও Tigor

মাইক্রো এসইউভি সেগমেন্টে টাটার বেস্ট সেলার হল Punch। এটি বর্তমানে ভারতে সংস্থার বেস্ট সেলিং গাড়ি। প্রথমবারের জন্য টাটার এই ছোট চেহারার গাড়িটিকে ডিসকাউন্টের আওতায় আনা হয়েছে। এতে থাকবে ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। অন্যদিকে, Tata Tigor সেডানের মোট মূল্যের উপর চলতি মাসে ৪০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে বলে জানা গিয়েছে। সঙ্গে রয়েছে ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ অফারও।

Tata Harrier

হ্যারিয়ারে সর্বোচ্চ বেনিফিট অফার করছে টাটা। এই এসইউভি গাড়ির ম্যানুয়াল ও অটোমেটিক (ADAS ছাড়া) মডেলের উপর সর্বোচ্চ ৫০,০০০ টাকা পর্যন্ত কনজিউমার ডিসকাউন্ট ও ২৫,০০০ টাকার এক্সচেঞ্জ অফার মিলবে। এছাড়াও Harrier-এর ADAS সহ অটোমেটিক ট্রান্সমিশনে সর্বোচ্চ ১.২৫ লাখ টাকা পর্যন্ত সাশ্রয়ের সুযোগ পাবেন গ্রাহকরা। যার মধ্যে রয়েছে ৭৫,০০০ টাকার কনজিউমার ডিসকাউন্ট ও ৫০,০০০ টাকার এক্সচেঞ্জ বেনিফিট।

প্রসঙ্গত, অঞ্চল ও ডিলারশিপ ভেদে মারুতির ডিসকাউন্টের অঙ্ক ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুমে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

সঙ্গে থাকুন ➥