HomeAutomobileTata Nexon: টাটা নেক্সনের বিক্রি 7 লাখ স্পর্শ করায় 1 লাখ টাকা...

Tata Nexon: টাটা নেক্সনের বিক্রি 7 লাখ স্পর্শ করায় 1 লাখ টাকা ডিসকাউন্ট দিচ্ছে কোম্পানি

Tata Nexon ভারতে নতুন মাইলফলক স্পর্শ করল। ৭ লাখ ইউনিট বিক্রি হয়েছে গাড়িটির। আনন্দের মুহূর্ত ক্রেতাদের সাথে উদযাপন করতে বুকিংয়ের উপর ১ লাখ টাকা পর্যন্ত সীমিত সময়ের জন্য বেনিফিট দিচ্ছে টাটা।

ভারতে এসইউভি গাড়ির বাজারে টাটা মোটরসের (Tata Motors) যথেষ্ট সুনাম রয়েছে। একসময় Tata Nexon ছিল দেশের সর্বাধিক বিক্রিত এসইউভি। তবে ইদানিং বিক্রিবাটার প্রতিযোগিতায় খানিক পিছিয়ে পড়লেও টাটার হয়ে Punch গাড়িটি এসইউভি সেগমেন্টে রাজমুকুট ধরে রেখেছে। জুনের মাঝামাঝিতে এসে নেক্সন নিয়ে বড় ঘোষণা করল টাটা। ভারতে এই সাব ৪-মিটার কম্প্যাক্ট এসইউভি ৭ লাখ ইউনিট বিক্রির মাইলস্টোন স্পর্শ করেছে। আনন্দের এই মুহূর্ত উদযাপন করতে সমগ্র দেশে টাটার ডিলার এবং শোরুমের তরফে বিশেষ ইভেন্টের আয়োজন করা হচ্ছে।

Tata Nexon-এর বিক্রি ৭ লাখ স্পর্শ করায় স্পেশাল অফার

যে সমস্ত ক্রেতা ইতিমধ্যেই Tata Nexon বুক করে ডেলিভারি পাওয়ার জন্য অপেক্ষা করছেন, তাদের জন্য এক লাখ টাকা পর্যন্ত সুযোগ সুবিধা (মডেল ও ভ্যারিয়েন্টের উপর বেনফিট নির্ভর করছে) দেওয়ার কথা ঘোষণা করেছে কোম্পানি। তবে এই অফার আগামী ৩০ জুনের মধ্যে যারা বুক করবেন তাদের জন্য প্রযোজ্য।

উল্লেখ্য, Tata Nexon ২০১৭ সালে প্রথম লঞ্চ হয়েছিল। বর্তমানে এটি চারটি ভ্যারিয়েন্টে অফার করা হয় – স্মার্ট, পিওর, ক্রিয়েটিভ এবং ফিয়ারলেস। এছাড়া ক্রিয়েটিভ এবং ফিয়ারলেস ভ্যারিয়েন্টে Dark Edition ভার্সন উপলব্ধ রয়েছে। মোট সাতটি রঙের বিকল্পে বেছে নেওয়া যায় এই গাড়ি।

Tata Nexon দুটি ইঞ্জিন অপশনে উপলব্ধ রয়েছে – একটি ১.২ লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন এবং অপরটি ১.৫ লিটার ডিজেল ইঞ্জিন। টার্বো পেট্রোল মোটর থেকে সর্বোচ্চ ১১৮ বিএইচপি শক্তি এবং ১৭০ এনএম টর্ক উৎপন্ন হয়। এটি ৫-স্পিড ম্যানুয়াল, ৬-স্পিড ম্যানুয়াল এবং নতুন ৭-স্পিড ডুয়েল ক্লাচ অটোমেটিক ট্রান্সমিশন অপশনে উপলব্ধ। ডিজেল ইঞ্জিন থেকে ১১৩ বিএইচপি শক্তি এবং ২৬০ এনএম টর্ক পাওয়া যায়। এটি ৬-স্পিড ম্যানুয়াল ও ৬-স্পিড এএমটি অপশনে বেছে নেওয়া যায়।

RELATED ARTICLES

Most Popular