Tata Motors: জুনে টাটার বিভিন্ন গাড়িতে 45 হাজার টাকা ছাড়, কোন মডেল কত সস্তায় দেখুন

Avatar

Published on:

Tata Motors Cars rs 45000 discount June 2023

প্রতি মাসের মতো জুনেও আকর্ষণীয় ডিসকাউন্ট অফার নিয়ে হাজির হল টাটা মোটরস (Tata Motors)। Nexon, Punch ছাড়া সংস্থার প্রায় প্রতিটি গাড়ির মডেলে ২৫,০০০-৪৫,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। সুযোগ-সুবিধার মধ্যে রয়েছে কনজিউমার স্কিম, এক্সচেঞ্জ বোনাস, প্রভৃতি। আগামী ৩০ জুন পর্যন্ত বৈধ থাকবে অফার। তবে মনে রাখা দরকার, অঞ্চল এবং ডিলারশিপ ভেদে ছাড়ের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুমে অফার সম্পর্কে নিশ্চিত হওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

Tata Motors এর কোন গাড়িতে কত টাকা ডিউকাউন্ট দেখে নেওয়া যাক

Tata Tiago

টাটা মোটরসের হ্যাচব্যাক গাড়ি টিয়াগোতে সর্বোচ্চ ৩০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। এর মধ্যে কনজিউমার স্কিম হিসেবে থাকছে ২০,০০০ টাকা বেনিফিট এবং এক্সচেঞ্জ ডিসকাউন্ট হিসেবে রয়েছে ১০,০০০ টাক। সিএনজি মডেলের ক্ষেত্রে কনজিউমার স্কিম হিসাবে ৩০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের পাশাপাশি এক্সচেঞ্জ বোনাস থাকছে ১০,০০০ টাকার। অর্থাৎ সব মিলিয়ে সর্বোচ্চ ছাড়ের অঙ্ক ৪০,০০০ টাকা।

Tata Tigor

এই গাড়ির সিএনজি ভার্সনে সর্বোচ্চ ৪৫,০০০ টাকার বেনিফিট মিলবে। যার মধ্যে রয়েছে ৩৫,০০০ টাকার কনজিউমার স্কিম এবং ১০,০০০ টাকার এক্সচেঞ্জ ডিসকাউন্ট। পেট্রোল ভ্যারিয়েন্টে ছাড়ের পরিমাণ সর্বোচ্চ ৩০,০০০ টাকা। এ ক্ষেত্রে কনজিউমার স্কিম হিসাবে ২০,০০০ টাকা এবং এক্সচেঞ্জ বোনাস হিসাবে ১০,০০০ টাকার ডিসকাউন্ট মিলবে।

Tata Altroz

ফাইভ স্টার সেফটি রেটিং যুক্ত হ্যাচব্যাক হিসাবে টাটা অ্যালট্রজ বেশ জনপ্রিয়তা অর্জন করতে পেরেছে। গাড়িটির পেট্রোল চালিত XE এবং XE+ ভ্যারিয়েন্টে সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বেনিফিট মিলবে। এছাড়াও বাকি অন্যান্য পেট্রোল এবং ডিজেল ভ্যারিয়েন্টের উপরে ১৫,০০০ টাকার কনজিউমার বেনিফিট এবং ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস মিলিয়ে সর্বোচ্চ ২৫,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে।

Tata Safari এবং Harrier

টাটা মোটরসের এই দুই প্রিমিয়াম এসইউভ চলতি মাসে ২৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বেনিফিট সহ উপলব্ধ। উপরের এই সমস্ত ডিসকাউন্ট অফার ছাড়াও আগামী ২০শে জুন পর্যন্ত ন্যাশনাল এক্সচেঞ্জ ক্যাম্পেইনের অধীনে সংস্থার গাড়িতে ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে বলে জানা গিয়েছে। এই অফারের মধ্যে পাঞ্চ এবং নেক্সন এর পেট্রোল ভ্যারিয়েন্ট উপলব্ধ রয়েছে।

সঙ্গে থাকুন ➥