Festive Discount: 24,500 টাকা ছাড়ে বাড়ি আনুন নতুন ই-স্কুটার, আজীবন পেট্রল খরচ থেকে রেহাই

Avatar

Published on:

Top Festival Discount Electric Scooter

পুজো মানেই যানবাহন কেনার একটি আদর্শ সময়। কারণ পুজোকে ঘিরে প্রায় সকল অটোমোবাইল কোম্পানি তাদের বর্ষসেরা অফারের ডালি সাজিয়ে হাজির হয়। লোভনীয় ডিসকাউন্টে গাড়ি বা টু-হুইলার কিনতে এই সময় শোরুমে উপচে পড়ে ভিড়। এই প্রতিবেদনে এমন তিনটি ইলেকট্রিক স্কুটার নির্মাতার হদিশ রইল, যারা নিজেদের একাধিক মডেলে আকর্ষণীয় ছাড় দিচ্ছে। চলুন তালিকাটি দেখে নেওয়া যাক।

Ola Electric

ওলা ইলেকট্রিক ক্রেতাদের ২৪,৫০০ টাকা পর্যন্ত পারচেস বেনিফিট অফার করছে। বর্তমানে সংস্থার পোর্টফোলিয়তে রয়েছে – S1X, S1 Air ও S1 Pro। অফারের আওতায় রয়েছে দ্বিতীয় প্রজন্মের Ola S1 Pro-তে ৭,০০০ টাকায় পাঁচ বছরের ব্যাটারি ওয়ারেন্টি এবং S1 Air-এ এক্সটেন্ডেড ওয়ারেন্টির ক্ষেত্রে ৫০% ছাড়।

ভালো করে খতিয়ে দেখার পর পুরনো পেট্রোল স্কুটারে ১০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করছে ওলা। আবার অংশীদারী সংস্থার ক্রেডিট কার্ডের মাধ্যমে সস্তার ইএমআই পাওয়া যাবে। এক্ষেত্রে ওলা ৭,৫০০ টাকার বেনিফিট দিচ্ছে। এর মধ্যে রয়েছে জিরো ডাউনপেমেন্ট, জিরো প্রসেসিং ফিস এবং ৫.৯৯% সুদের হার। আবার রেফারেল সিস্টেমের আওতায় রয়েছে ১,০০০ টাকার ক্যাশব্যাক। আবার কোন ওলা কেয়ার+ থেকে‌ রেফারেল পেলে ২,০০০ টাকার ছাড় মিলবে।

Ather Energy

এথার এনার্জি তাদের প্রতিটি ই-স্কুটারে অফার দিচ্ছে। বর্তমানে তাদের পোর্টফলিওতে রয়েছে – Ather 450S, 450X ২.৯ কিলোওয়াট আওয়ার এবং 450X ৩.৭ কিলোওয়াট আওয়ার। 450S-এ কোম্পানি ফ্ল্যাট ফেস্টিভাল বেনিফিট অফার হিসেবে ৫,০০০ টাকা, ১,৫০০ টাকার কর্পোরেট অফার এবং ৪০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। সব মিলিয়ে বর্তমানে এটি ৮৬,০৫০ টাকায় কেনা যাচ্ছে।

মাঝারি রেঞ্জের 450X ২.৯ কিলোওয়াট আওয়ার মডেলে চলছে ১,৫০০ টাকার কর্পোরেট ডিল এবং ৪০,০০০ টাকার এক্সচেঞ্জ অফার। সবমিলিয়ে এটি ১,০১,০৫০ টাকা দাম পড়বে। আবার টপ এন্ড ভ্যারিয়েন্ট 450X ৩.৭ কিলোওয়াট আওয়ার মডেলেও একই অফার পাওয়া যাচ্ছে।

iVOOMi

আইভূমি তাদের Jeet ও S1 ই-স্কুটারে ডিসকাউন্ট দেওয়ার পর এদের দর দাঁড়িয়েছে ৯১,৯৯৯ টাকা ও ৮১,৯৯৯ টাকায়। মডেল দুটির অরিজিনাল প্রাইস ৯৯,৯৯৯ টাকা ও ৮৪,৯৯৯ টাকা। মডেল দুটি কিনলে ক্রেতারা অতিরিক্ত ১০,০০০ টাকার বেনিফিট পেয়ে যাবেন। যার মধ্যে রয়েছে নানাবিধ অ্যাক্সেসরিজ, হেলমেট ইত্যাদি।

সঙ্গে থাকুন ➥